লানা রোডসের এই দাবি নিয়ে হইচই নেটদুনিয়ায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
লানা রোডসের এই দাবি নিয়ে হইচই নেটদুনিয়ায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

পর্নস্টার লানা রোডসের দাবি- বিশ্ববিখ্যাত ফুটবলার পাঠায় ব্যক্তিগত মেসেজ

  • অ্যাডাল্ট ছবির পরিচিত নাম লানা রোডস। সম্প্রতি এই নীল ছবির নায়িকা দাবি করেছেন-বিশ্ববিখ্যাত এক ফুটবলার ইন্সটাগ্রামে তাঁকে ব্যক্তিগত মেসেজ পাঠায়। সেই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

মার্কিন পর্নস্টার লানা রোডসের দাবি বিশ্ববিখ্যাত এক ফুটবলার ইন্সটাগ্রামে তাঁকে ব্যক্তিগত মেসেজ পাঠায়। সম্প্রতি এক ভিডিয়োয় এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন ২৩ বছরের নীল ছবির দুনিয়ার রানি। সেই ফুটবলারের নাম না নিলেও লানার দাবি, ইন্সটাগ্রামে সেই ফুটবল তারকার ৪ কোটি ৩০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে এবং বছর প্রতি তাঁর আয় ৮০ মিলিয়ন ডলার(প্রায় ৫৭৮ কোটি টাকা)।


লানা নিজেও অ্যাডাল্ট ছবির দুনিয়ার অন্যতম জনপ্রিয় নাম। এই চাঞ্চল্যকর মন্তব্য রোডসে করেছেন একটি ইউটিউব ভিডিয়োয়,যেখানে এক রেঁস্তোরা বন্ধু অ্যালেক্সান্ড্রা কুপার এবং সোফি ফ্রাঙ্কলিনের সঙ্গে আড্ডা মারছিলেন লানা। মাইক মাজলাকের সেই ভিডিয়ো ব্লগে তাঁকে বলতে শোনা যায়-একজন ফুটবলার যাঁর ৮০ মিলিয়ন ডলারে কন্ট্রাক্ট রয়েছে যে ইন্স্টাগ্রামে ডিএম(ডিরেক্ট মেসেজ) করে ওঁকে(লালা রোডস)। এই খবর শুনে চমকে যায় রানার দুই বন্ধু অ্যালেক্সান্ড্রা কুপার এবং সোফি ফ্রাঙ্কলিনের। তাঁদের আরও চমকে দিয়ে লানা বলেন, সেই ফুটবলারের ৪৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে। এরপর কুপার প্রশ্ন করেন, 'কে সে? আমি জানতে চাই কে সে?'

যদিও রোডস কোনওভাবেই সেই ফুটবলারে নাম মুখে আনেননি। তবে কে সেই বিশ্ববিখ্যাত ফুটবলার তা নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

360° 📸 @ericjcui

A post shared by Lana Rhoades (@lanarhoades) on


লানা রোডসের নিজের ইন্সটাগ্রামে ৭.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

বন্ধ করুন