বাংলা নিউজ > বায়োস্কোপ > নকল স্তন দেখিয়েই পর্নস্টার মিয়া খলিফা, হলেন ২২ কোটির মালিক! ফাঁস করলেন নিজেই
মিয়া খালিফা।

নকল স্তন দেখিয়েই পর্নস্টার মিয়া খলিফা, হলেন ২২ কোটির মালিক! ফাঁস করলেন নিজেই

নিজের স্তন আর নাক সম্পর্কে বড়সড় সত্যি ফাঁস করলেন মিয়া।

পর্ন ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় নাম মিয়া খলিফা। বর্তমানে নিজেকে ইন্ডাস্ট্রি থেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। কিন্তু সেখানে থাকতে থাকতেই নিজের মধ্যে অনেক পরিবর্তন এনেছিলেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স সংখ্যা অগণিত। শরীর নিয়ে কোনওদিনও লুকোচুরি করেননি তিনি। ইনস্টাগ্রামের পাশাপাশি টিকটকেও মিয়ার অনুরাগীর সংখ্যা কম নয়।

সম্প্রতি একটি টিকটক ভিডিয়োতে অভিনেত্রী ফাঁস করেন, তাঁর শরীরের অন্যতম অঙ্গ অর্থাৎ স্তনযুগল নকল! মিয়া সেই ভিডিয়ো শেয়ার করতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায়। ভিডিয়োতে, মিয়া তার 'ভবিষ্যত'-এর মেয়েকে বলছেন, বিখ্যাত মায়ের মতো দেখতে হতে গেলে তাঁর প্রচুর অর্থের প্রয়োজন হবে। সেই ভিডিয়োতে অভিনেত্রী ফাঁস করেন, তাঁর স্তনযুগল নকল। মিয়া তাঁর কাল্পনিক মেয়েকে জবাবে বলেন, ‘মা তাঁর স্তনের জন্য ১৩ হাজার ডলার (প্রায় ৯ লক্ষ ৮৭ হাজার ৬৬৩ টাকা) এবং নাকের জন্য ১৫ হাজার ডলার (১১ লক্ষ ৪৩ হাজার ৩১৮ টাকা) খরচ করেছেন। তাই তোমাকেও এখন থেকে টাকা সঞ্চয় করা শুরু করা উচিত।’

প্রসঙ্ত, এক রিপোর্ট অনুসারে ২০২১ সালে মিয়ার মোট সম্পত্তির পরিমাণ ৩ মিলিয়ান মার্কিন ডলার, আমাদের ভারতীয় টাকায় যা দাঁড়ায় প্রয়া ২২ কোটি।


এই ভিডিয়ো দেখে ঘুম উড়েছে নেটিজেনের। হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। মাত্র তিন মাস পর্ন ইন্ডাস্ট্রিতে ছিলেন মিয়া খালিফা। কিন্তু ওইটুকু সময়ের মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি। যদিও বর্তমানে নিজেকে সোশ্যাল মিডিয়া স্টার বলে পরিচয় দেন মিয়া। 

পড়াশোনায় ভীষণ মেধাবী ছিলেন মিয়া। ২০১৪ সালে আচমকাই নীল ছবির দুনিয়ায় পা রাখেন। তাঁর জন্ম লেবাননের মতো রক্ষণশীল দেশে। যদিও মাত্র ১০ বছর বয়সেই মার্কিন মুলুকে চলে এসেছিলেন। কয়েক মাস পর্ন দুনিয়াতে কাজ করবার পর, পরিবার তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে দেয়। এরপরই পর্ন দুনিয়াকে বিদায় জানান মিয়া। প্রায় ছ-বছর আগে পর্ন ছবি ছাড়লেও আজও সার্চে সেরার তালিকায় উঠে আসে তাঁর নাম। সেই কারণেই এতো চর্চা এই সুন্দরীকে ঘিরে।

 

বন্ধ করুন