বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নোগ্রাফি মামলায় এখনই ক্লিনচিট নয় শিল্পা শেট্টিকে, জানাল মুম্বই পুলিশ
সন্দেহের তালিকায় শিল্পাও
সন্দেহের তালিকায় শিল্পাও

পর্নোগ্রাফি মামলায় এখনই ক্লিনচিট নয় শিল্পা শেট্টিকে, জানাল মুম্বই পুলিশ

  • মঙ্গলবার রাজ কুন্দ্রার মামলার এফআইআরের কপি ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চেয়ে পাঠিয়েছে ইডি। শীঘ্রই রুজু হতে পারে আর্থিক তছরুপের মামলা।

পর্নকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে মঙ্গলবার কোনওরকম অব্যাহতি দেয়নি হাইকোর্ট, পাশাপাশি ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে এই কোটিপতি ব্যবসায়ীকে। এই মুহূর্তে মুম্বইয়ের আর্থার রোড জেলেবন্দি শিল্পা শেট্টির স্বামী। এই মামলায় তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন শিল্পাও। শীঘ্রই ফের জিজ্ঞাসাবাদ করা হবে পারে তাঁকে। পাশাপাশি অভিনেত্রীর ফোন-এর ফরেনসিক পরীক্ষাও করানো হতে পারে বলে পুলিশ সূত্রে খবর।

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় অভিযুক্তর স্ত্রী, শিল্পা শেট্টিকে ক্লিনচিট দেওয়া হয়নি, সাফ জানাল মুম্বই পুলিশ। এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা, মঙ্গলাবর এ কথা জানান মুম্বই পুলিশের এক উচ্চ পদস্থ আধিকারিক। পাশাপাশি বলেন, রাজ কুন্দ্রার আর্থিক লেনদেন খতিয়ে দেখবার জন্য ফরেনসিক অডিটর নিয়োগ করছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। অভিযুক্তর সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট ট্রানস্যাকশন পুঙ্খানুপুঙ্খভাবে খতিয়ে দেখবেন সেই অডিটর। 

পাশাপাশি বৈদেশিক মুদ্রা নীতি লঙ্ঘনের অভিযোগ এবং আর্থিক তছরুপের অভিযোগে রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা ঠুকতে পারে ইডি, দুদিন আগেই এমন সম্ভাবনার কথাও সামনে এসেছিল। এই বিষয়ে আরও একধাপ এগোল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মঙ্গলবার মুম্বই পুলিশের কাছে রাজ কুন্দ্রার মামলার এফআইআরের কপি এবং তাঁর সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চেয়ে পাঠিয়েছে কেন্দ্রীয় সংস্থা। রাজ কুন্দ্রার দুই অ্যাপ হটশটস এবং বলিফেম-এর সব আর্থিক লেনদেন খতিয়ে দেখবে ইডি।

অন্যদিকে, এখনও পর্যন্ত তদন্তের যা গতিপ্রকৃতি তা দেখে মুুম্বই পুলিশের ধারণা, ব্রিটিশ যুক্তরাজ্যের বাসিন্দা প্রদীপ বক্সী (রাজ কুন্দ্রার আত্মীয়)-র নাম ব্যবহার করে গোটা ব্যবসাটই চালাতেন রাজ কুন্দ্রা।২০১৯ সালের ফেব্রুয়ারি সামে রাজ কুন্দ্র আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতাতেই তৈরি হয় Hotshot নামের ওই ভিডিয়ো অ্যাপ। যে অ্যাপটিকে মুম্বই পুলিশের তরফে পর্ন স্ট্রিমিং অ্যাপ বলে উল্লেখ করা হয়েছে। পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ কুন্দ্রা। ২০১৯-এর ডিসেম্বরে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। কিন্তু হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলত রাজের অঙ্গুলি হেলনেই, হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে সেই তথ্য-প্রমাণ। শালীনতার মাত্রা ছাড়ানোর জেরে ২০২০ সালের জুন মাসেই গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করা হয় এই অ্যাডাল্ট অ্যাপ।

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর বহু নির্যাতিতায় এগিয়ে এসে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশে বয়ান রেকর্ড করিয়েছে, জানিয়েছেন ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক। আগামী বৃহস্পতিবার, বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার জামিনের আর্জির অন্তিম শুনানি চলবে। সেইদিন এই মামলার তদন্তকারী অফিসারকেও আদালতে হাজির থাকবার নির্দেশ দিয়েছেন বিচারপতি। 

বন্ধ করুন