বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভ-দীপিকা-প্রভাসের ছবির হাত ধরে হয়তো নতুন ইতিহাস বলিউডে

অমিতাভ-দীপিকা-প্রভাসের ছবির হাত ধরে হয়তো নতুন ইতিহাস বলিউডে

প্রভাস-অমিতাভ-দীপিকা।

অমিতাভ-দীপিকা-প্রভাস অভিনীত নাগ আশ্বিনের ছবির ডাবিং হবে ইংরেজিতে।  ভারতীয় সিনেমায় এই প্রথম কোনও ছবি বিশ্বব্যাপী রিলিজ করবে।

দক্ষিণ ভারতীয় ছবিগুলো প্রায়ই হিন্দিতে ডাব করা হয়। হিন্দি ছবিও ভারতের বিভিন্ন রাজ্যের অন্যান্য স্থানীয় ভাষাতে ডাব করার ঘটনাও নতুন নয়। আর ইংরেজি ছবি তো আকছার হিন্দিতে ডাব হচ্ছে। কিন্তু এ বার একটু অন্য পথে হাঁটছেন পরিচালক নাগ অশ্বিনের পরবর্তী ছবি। শুধু প্যান-ইন্ডিয়ায় মুক্তি পাওয়া নয়, গোটা বিশ্বে এই ছবি মুক্তি পাবে। ইংরেজিতে ছবিটি ডাব করা হবে বলে খবর।

এমনিতেই অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোনের সঙ্গে এই ছবিতে দেখা যাবে, ‘বাহুবলী’ অভিনেতা প্রভাসকেও। স্বভাবতই এই ছবিকে ঘিরে এখন থেকেই জোর আলোচনা শুরু হয়েছে। তার মধ্যে আবার দেশের প্রথম প্যান-ওয়ার্ল্ড ফিল্ম হতে চলেছে এটি, যে কারণে এই ছবিকে ঘিরে সাধারণ মানুষের কৌতুহল থাকাটাই স্বাভাবিক।

সূত্রের খবর, শুধুমাত্র পাঁচটি ভারতীয় ভাষা তথালহিন্দি, তেলেগু, তামিল, মালয়ালম এবং কন্নড়-ই নয়, সঙ্গে ইংরেজিতেও এই ছবি রিলিজের পরিকল্পনা রয়েছে। নাগ অশ্বিন টিমের ঘনিষ্ঠ একজনের বক্তব্য, ‘হলিউডের ফিল্ম যদি হিন্দি, তামিল এবং তেলগু ভাষায় ডাব হতে পারে, তবে আমাদের ছবি কেন ইংরেজিতে ডাব হবে না? এই প্রচেষ্টা একেবারে নতুন । এটা নিয়ে একাধিক স্তরে আলোচনা চলছে এবং সব ঠিকঠাক থাকলে ইংরাজি ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। যাতে আন্তর্জাতিক দর্শকের কাছে পৌঁছানো যায়।’ তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। 

সেলুলয়েডের পর্দায় অমিতাভ-দীপিকা-প্রভাসকে এক সঙ্গে দেখার অপেক্ষায় দর্শকরা। অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভেবেই তিনি উচ্ছ্বসিত প্রভাস। বিগ-বি-র একটি ভিডিয়ো তিনি পোস্ট করেছেন। যেখানে তাঁর উচ্ছ্বাস বেশ টের পাওয়া গিয়েছে।

তাঁর ছবিতে অমিতাভ কাজ করতে রাজি হওয়ায় পরিচালক নাগ আশ্বিনও আপ্লুত। তিনি বলেছেন, ‘বচ্চন স্যার আমার ছবিটি বেছে নিয়েছেন বলে নিজেকে ধন্য মনে করছি। তাঁর চরিত্রটি পূর্ণ দৈর্ঘ্যের। আশা করি, তাঁকে যোগ্য সম্মান দিতে পারব।'

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.