বাংলা নিউজ > বায়োস্কোপ > কার্তিক, অক্ষয়দের নায়িকার প্রেমে হাবুডুবু প্রভাস? গাঢ় হচ্ছে নতুন প্রেমের গুঞ্জন
কাকে মন দিলেন প্রভাস?

কার্তিক, অক্ষয়দের নায়িকার প্রেমে হাবুডুবু প্রভাস? গাঢ় হচ্ছে নতুন প্রেমের গুঞ্জন

'আদিপুরুষ' ছবিতে একসঙ্গে কাজ করেছেন প্রভাস এবং কৃতী। সেখানেই দু'জনের আলাপ।

প্রভাস এবং কৃতী স্যানন। নতুন প্রেমের গল্প বুনছেন দুই তারকা। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে ভেসে আসছে এমনই গুঞ্জন। আর এই গুঞ্জনের উৎস 'কফি উইথ করণ'।

শোনা যাচ্ছে, একে অপরকে চোখে হারাচ্ছেন কৃতী এবং প্রভাস। করণ জোহরের অনুষ্ঠানেও দুই তারকার 'বিশেষ বন্ধুত্ব'-এর আভাস মিলেছে। 'কফি উইথ করণ'-এ প্রকাশ্যে প্রভাসকে ফোন করেন কৃতী। কয়েক মুহূর্তেই ফোনের ওপার থেকে ভেসে আসে 'বাহুবলী'র কণ্ঠ। যেন কৃতীরই ফোনের অপেক্ষায় ছিলেন তিনি। এই পর্বটি সম্প্রচারিত হওয়ার পর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন গাঢ় হয়ে ওঠে।

'আদিপুরুষ' ছবিতে একসঙ্গে কাজ করেছেন প্রভাস এবং কৃতী। সেখানেই দু'জনের আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্বই কি এ বার প্রেমের দিকে গড়াচ্ছে?

তাঁদের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, শ্যুটিং শেষ হওয়ার পরেও মলিন হয়নি নায়ক-নায়িকার বন্ধুত্ব। ব্যস্ত রুটিন থেকে সময় বার করে নিয়মিত একে অপরকে ফোন করেন তাঁরা। তবে এখনই এই সম্পর্ককে প্রেমের তকমা দিতে চাইছেন না প্রভাস বা কৃতী।

(আরও পড়ুন: ‘ল্যাম্বরগিনির স্পিড কততে?’, শ্যুটিং সেটে স্টাইল করে প্রবেশ প্রভাসের)

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাবে 'আদিপুরুষ'। এই ছবির হাত ধরেই পর্দায় প্রথম জুটি বাধবে প্রভাস এবং কৃতী। তাঁদের সঙ্গে অভিনয় করবেন সইফ আলি খান, সানি সিং, বৎসল শেঠ এবং সোনাল চৌহনের মত অভিনেতারা।

(আরও পড়ুন: ফের পিছিয়ে গেল ‘আদিপুরুষ’-এর মুক্তি! নতুন তারিখ ঘোষণা ‘রামচন্দ্র’ প্রভাসের)

কৃতীকে শেষ দেখা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে 'বচ্চন পাণ্ডে'তে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি। অন্য দিকে, প্রভাসের 'রাধে শ্যাম'ও আশানুরূপ ব্যবসা করতে পারেনি। 'আদিপুরুষ'-এর হাত ধরেই ফের সাফল্যের মুখ দেখবেন দুই তারকা, এমনই মনে করছেন তাঁদের অনুরাগীরা।

বন্ধ করুন