বাংলা নিউজ > বায়োস্কোপ > Prabhas: ‘বাহুবলী না বড়া পাও’! প্রভাসকে কটাক্ষ, ওজন বাড়িয়ে গোলগাল চেহারায় দেখা দিলেন
ওজন বেড়ে যাওয়ায় প্রভাসকে কটাক্ষ।
ওজন বেড়ে যাওয়ায় প্রভাসকে কটাক্ষ।

Prabhas: ‘বাহুবলী না বড়া পাও’! প্রভাসকে কটাক্ষ, ওজন বাড়িয়ে গোলগাল চেহারায় দেখা দিলেন

  • ‘আদিপুরুষ’ ছবিতে তিনি দেখা দেবেন রামের চরিত্রে। 

তারকা হওয়ার বিপত্তি হাড়াহাড়ে টের পান অভিনেতা-রা। একসময় ছবি হিট করলে যেমন তাঁদের নিয়ে হয় প্রশংসা, তেমনই পান থেকে চুন খসলেই চলে সমালোচনা। ঠিক তেমনটাই হল দক্ষিণী সুপারস্টার প্রভাসের ক্ষেত্রে। সুপার হিট ছবি ‘বাহুবলী’ তাঁকে পৌঁছে দিয়েছিল জনপ্রিয়তার শিখরে। তখন লাখ লাখ মেয়ের মনে ঘর করে নিয়েছিলেন অভিনেতা। কিন্তু এখন সেই প্রভাসকেই নিয়েই সমালোচনায় মুখর হলেন কিছু মানুষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রভাষের কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বেশ কিছুটা ওজন বেড়ে গিয়েছে তাঁর। আর তারপরেই সমালোচনার আসর বসে নেটপাড়ায়। ২০২১-এ দাঁড়িয়েও বডি শেমিং করা হয় তাঁকে। তুলনা করা হয় ‘বড়া পাও’র সঙ্গে। সঙ্গে ‘দুধওয়ালা’, ‘কাকা’-র মতো শব্দও ব্যবহার করে নেট-নাগরিকরা। এমনকী, কেউ কেউ জানান, এবার শেষ হয়ে যাবে প্রভাসের ফিল্মি কেরিয়ার।

আসলে পৌরাণিক ছবি ‘আদিপুরুষ’-র জন্য নিজের ওজন বাড়িয়েছেন প্রভাস। যেখানে তিনি ভগবান রামের চরিত্রে অভিনয় করবেন। ছবিতে সীতার ভূমিকায় দেখা যাবে কৃতি শ্যাননকে। আর সে ছবির ডান্স রিহার্সলের সময়তেই মুম্বইতে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। আর তারপর সেই ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় সমালোচনা। 

শুধু প্রভাস নয়, ছবিতে রাবনের ভূমিকায় অভিনয় করা সইফ-ও ছবির জন্য নিজের ওজন বাড়াবেন বলে জানিয়েছিলেন পরিচালক ওম রাউত। ছবিতে দেখা যাচ্ছে চরিত্রের জন্য বেশ বড় একটা গোঁফও রেখেছেন অভিনেতা। আর তাতেই তাঁকে ‘দুধওয়ালা’র সঙ্গে তুলনা করেছেন কেউ কেউ।

বন্ধ করুন