বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ভিড়ে ফেঁসে ‘বাহুবলী’,হাত ধরে টেনে উদ্ধার করলেন রাজামৌলি! দেখে নিন এক্ষুনি
ভিড় ঠেলে প্রভাসকে উদ্ধার করলেন পরিচালক এস এস রাজামৌলি।

Video: ভিড়ে ফেঁসে ‘বাহুবলী’,হাত ধরে টেনে উদ্ধার করলেন রাজামৌলি! দেখে নিন এক্ষুনি

  • রুদ্ধশ্বাসে এক হাতে প্রভাসের হাত ধরে টেনে, ভিড়ের মধ্যে থেকে তাঁকে উদ্ধার করেন পরিচালক রাজামৌলি।

এইমুহূর্তে ভারতীয় ছবির জগতে অন্যতম বড় সুপারস্টারের নাম প্রভাস। তাঁর নামেই হলে ছবির টিকিট বিক্রি হয়। ভারতীয় ছবির ইতিহাসে আলোড়ন সৃষ্টিকারী 'বাহুবলী' ছবি সিরিজের কেন্দ্রীয় চরিত্র ছিলেন তিনি। তাঁকে দেখলেই যে ভিড় জমাবেন ফ্যান থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা, এতে আর আশ্চর্য কী! সম্প্রতি, ফের একবার তা হল। বিমানবন্দরে গাড়ি থেকে প্রভাস নামতেই হু হু করে ভিড় জমে যায় ভক্ত ও পাপারাৎজিদের। এতটাই যে তাল সামলাতে পারছিলেন না 'বাহুবলী'। মুখে স্মিত হাসি ফুটিয়ে কোনওরকমে এগিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন ভিড় ঠেলে। তবে পেরে উঠছিলেন না। এহেন দৃশ্য দেখামাত্রই রীতিমত ছুটে আসেন 'বাহুবলী'-র পরিচালক এস এস রাজামৌলি। এরপর রুদ্ধশ্বাসে এক হাতে প্রভাসের হাত ধরে টেনে ধরে, ভিড়ের মধ্যে থেকে তাঁকে উদ্ধার করেন রাজামৌলি। গোটা মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই তা দেখে মন গলেছে নেটপাড়ার।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে হায়দরাবাদের বেঙ্গাম্পেট বিমানবন্দরে পরপর দু'টি গাড়ি এসে দাঁড়ায়। প্রথম গাড়ি থেকে নামেন রাজামৌলি, দ্বিতীয়টি থেকে প্রভাস। প্রভাষক দেখামাত্রই হুড়োহুড়ি পড়ে যায় ভক্ত ও পাপারাৎজিদের মধ্যে। শেষমেশ নায়কের হাত ধরে টেনে ভিড়ের মধ্যে থেকে উদ্ধার করেন পরিচালক। ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রভাসও রাজামৌলিকে দেখতে পেয়ে হাঁফ ছেড়ে বেঁচেছেন। এক হাত রাজামৌলীর পিঠে রেখে সেখান থেকে দ্রুত বেরিয়ে যান তিনি।

এই ভিডিয়োতেই মজেছে নেটপাড়া। নেটিজেনদের প্রভাস-রাজামৌলির এই কীর্তি ভারি 'মিষ্টি' লেগেছে। কেউ কেউ কমেন্টে জানিয়েছে, প্রভাস যেন ছোট্ট বাচ্চার মতো জনকে বাবার মতো রাজামৌলি হাত ধরে ভিড় থেকে উদ্ধার করলেন। আবার কেউ লিখেছেন, 'বাবার পিঠে পিছন থেকে যেমন তাঁর অল্প বয়সের সন্তান হাত দিয়ে এগিয়ে যায়, তেমন করেই যেন এগিয়ে গেলেন প্রভাস। ডার্লিংকে দারুণ মিষ্টি লাগল।' কেউ কেউ তো রাজামৌলি যেভাবে ভিড় থেকে 'বাহুবলী'-কে উদ্ধার করলেন, তাকে মজা করে পরিচালকের 'মাস্টার প্ল্যান' আখ্যা দিয়েছে।

বন্ধ করুন