বাংলা নিউজ > বায়োস্কোপ > ' রাধে শ্যাম ' ছবির নতুন পোস্টার শেয়ার করলেন প্রভাস
' রাধে শ্যাম ' ছবির নতুন পোস্টারে প্রভাস ছবি সৌজন্যে - ট্যুইটার
' রাধে শ্যাম ' ছবির নতুন পোস্টারে প্রভাস ছবি সৌজন্যে - ট্যুইটার

' রাধে শ্যাম ' ছবির নতুন পোস্টার শেয়ার করলেন প্রভাস

উগাদি পরব উপলক্ষে প্রকাশ্যে এল প্রভাসের পরবর্তী ছবি 'রাধে শ্যাম' এর নতুন পোস্টার। সোশ্যাল মিডিয়ায় পোস্টারের ছবি আপলোড করেছেন এই অভিনেতা নিজেই। ছবিতে একেবারে রেট্রো অবতারে ধরা দিয়েছেন প্রভাস।

প্রকাশ্যে এল প্রভাসের  আপকামিং ছবি ' রাধে শ্যাম 'এর নতুন পোস্টার। সোশ্যাল মিডিয়ায় পোস্টারের ছবি আপলোড করলেন ' বাহুবলী 'স্বয়ং।মূলত,উগাদি উৎসব উপলক্ষে ফ্যানদের শুভেচ্ছা জানাতেই এই পোস্টার রিলিজ করা হলো ছবি প্রযোজনা সংস্থার তরফে। বলার অপেক্ষা রাখে না প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হওয়া শুরু হয়েছে ' রাধে শ্যাম ' ছবির এই নতুন পোস্টার। পুরোপুরি রেট্রো লুকে এই ছবিতে ধরা দিয়েছেন প্রভাস। ব্রাউন রঙের টার্টেল নেক সোয়েটারের সঙ্গে মানানসই ট্রাউজার্স পরা প্রভাসকে দেখতেও লাগছে দারুণ। সাদা রঙের পিলার জড়িয়ে দাঁড়িয়ে থাকা প্রভাসের চোখ ও ঠোঁটের হাসি থেকেই স্পষ্ট তাঁর প্রেমিকসত্ত্বার। ব্যাকগ্রাউন্ডে কাঁচের জানলার ওপারে দেখা যাচ্ছে সারি বেঁধে দাঁড়িয়ে থাকা পাইন গাছের সারির ওপর জমাট বাঁধা কুয়াশা। সব মিলিয়ে এই পোস্টারকে কোনও ' ড্রিমি সিকোয়েন্স '-এর অংশ বললেও অত্যুক্তি হবে না। ছবির ক্যাপশনে ' বাহুবলী ' অভিনেতা জুড়েছেন,' একাধিক উৎসবেকে একসঙ্গে জুড়ে রাখার অন্যতম প্রধান উপাদান ভালোবাসা। ভালোবাসুন ও ভালোবাসা ছড়ান। '

প্রসঙ্গত, এই ছবিতে প্রভাসের বিপরীতেদেখা যাবে পূজা হেগড়ে-কে। প্রথমবার ' রাধে শ্যাম ' এর মাধ্যমে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন প্রভাস-পূজা।ছবিতে প্রভাস অভিনীত চরিত্রের নাম ' বিক্রমাদিত্য ' ও পূজা অভিনীত চরিত্রের নাম ' প্রেরণা '।হিন্দি ছাড়াও তামিল,তেলেগু এবং মালায়ালম ভাষায় মুক্তি পাবে এই ছবি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৩০জুলাই মুক্তি পাবে ' রাধেশ্যাম '।

বন্ধ করুন