বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনের আগে ভক্তদের রির্টান গিফট প্রভাসের, রাধে শ্যামের লুক এল প্রকাশ্যে
রাধে শ্যামের ফার্স্ট লুকে প্রভাস (ছবি সৌজন্যে-টুইটার)
রাধে শ্যামের ফার্স্ট লুকে প্রভাস (ছবি সৌজন্যে-টুইটার)

জন্মদিনের আগে ভক্তদের রির্টান গিফট প্রভাসের, রাধে শ্যামের লুক এল প্রকাশ্যে

  • রেট্রো গাড়ির উপর মর্ডান অবতারে প্রভাস, প্রেক্ষাপটে ইতালি। তবে কি পুনর্জন্মের গল্প বলবে রাধে শ্যাম? জল্পনা তুঙ্গে। 

উত্সবের মরসুমেই প্রভাসের জন্মদিন। শুক্রবার জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন দক্ষিণি ছবির এই জনপ্রিয় তারকা। আর জন্মদিনের আগেই অনুরাগীদের বড়সড় রির্টান গিফট দিলেন প্রভাস। বুধবার প্রকাশ্যে এল প্রভাসের আসন্ন ছবি ‘রাধে শ্যাম’-এর নতুন লুক, যেখানে বিক্রমাদিত্যর অবতারে ধরা দিলেন প্রভাস। হ্যাঁ, এটাই হবে প্রভাসের চরিত্রের নাম।

ছবির প্রযোজক সংস্থা ইউভি ক্রিয়েশনস এদিন সাফ জানায়, তাঁরাও আর ধৈর্য ধরে রাখতে পারছেন না তাই ২৩ তারিখ ‘বিটস অফ রাধে শ্যাম’ মোশন পোস্টার মুক্তির আগেই আগাম একটা সারপ্রাইজ সামনে আনলেন তাঁরা। ডিয়ার কমরেড খ্যাত জাস্টিন প্রভাকরণ এই ছবির মিউজিকের দায়িত্বভার সামলেছেন। ছবিতে প্রভাসের নায়িকা পূজা হেগড়ে। পূজার জন্মদিনে নায়িকার লুক আগেই প্রকাশ্যে এনেছে টিম।

পিরিয়ড ড্রামা রাধে শ্যামে একদম স্টাইলিশ লুকে পাওয়া গেল প্রভাসকে। বেগুনি টি-শার্ট, সঙ্গে নীল কোট এবং কালো প্যান্টে হ্যান্ডসম প্রভাস লক্ষ নারী হৃদয়ের ধুকপুকানি খানিকটা বাড়িয়ে দিলেন। পোস্টারে ইতালি শহরের ব্যাকগ্রাউন্ডে রেট্রো গাড়ির উপর বসে থাকতে দেখা গেল মর্ডান প্রভাসকে। যা দেখে অনুরাগীদের অনুমান খুব সম্ভবত পুর্নজন্মের গল্প বলবে এই ছবি।  

প্রভাসের কেরিয়ারের ২০তম ছবি রাধে শ্যাম। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাধা কৃষ্ণা কুমার। এই ম্যাগনাম ওপাস প্রযোজনার দায়িত্বে রয়েছে ইউভি ক্রিয়েশন ও টি-সিরিজ। এই ছবিটি একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি হচ্ছে-হিন্দি,তেলুগু ও তামিল। প্রভাস,পূজা হেগড়ের পাশাপাশি এই ছবিতে থাকছেন ভাগ্যশ্রী,মুরলী শর্মা,কুণাল রয় কাপুর,প্রিয়দর্শনীরা। জানা গিয়েছে সত্তরের দশকের ইউরোপের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। বক্স অফিসে প্রভাসের শেষ ছবি ছিল সাহু। বাহুবলী সিরিজের ব্যাপক সাফল্যের পর তেমনভাবে সারা ফেলতে বার্থ হয় এই ছবি। তবে কেরিয়ারের রাধেশ্যাম প্রভাসের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেবে আরও একবার আশাবাদী অনুরাগীরা। ২০২১ মুক্তি পাবে প্রভাসের রাধেশ্যাম।

জর্জিয়াতে শ্যুটিং চলাকালীন করোনার জেরে আটকে গিয়েছিল রাধে শ্যামের শ্যুটিং, তবে আপতত সব সুরক্ষাবিধি মেনে ইতালিতে চলছে এই ছবির শ্যুটিং। এই ছবির শ্যুটিং শেষে নাগ অশ্বিনের সাই-ফাই ছবির কাজে হাত দেবেন প্রভাস। যে ছবিতে প্রভাসের নায়িকা দীপিকা পাড়ুকোন। এছাড়াও ‘বাহুবলী’ তারকার হাতে রয়েছে ওম রাউতের পরবর্তী ছবি ‘আদি পুরুষ’ যেখানে খলনায়কের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। 

বন্ধ করুন