বাংলা নিউজ > বায়োস্কোপ > Adipurush: দেশ নয়, বিদেশের মাটিতেই প্রথম রিলিজ হচ্ছে প্রভাসের আদিপুরুষ, কোথায় জানেন

Adipurush: দেশ নয়, বিদেশের মাটিতেই প্রথম রিলিজ হচ্ছে প্রভাসের আদিপুরুষ, কোথায় জানেন

বিদেশের মাটিতেই শুভমুক্তি ঘটছে প্রভাসের আদিপুরুষের

Adipurush: দেশে নয়, বিদেশে মুক্তি পাবে প্রভাসের আদিপুরুষ। ভারতে রিলিজ করার আগে এই ছবি নিউ ইয়র্ক উড়ে যাচ্ছে। সেখানেই ট্রিবেকা ফেস্টিভ্যালে এটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

আদিপুরুষ নিয়ে যেমন বিতর্ক, ট্রোল কম হয়নি, তেমনই এই ছবি নিয়ে দর্শকদের উত্তেজনার শেষ নেই। প্রভাস, কৃতি শ্যানন, সইফ আলি খান, অভিষেক বচ্চন অভিনীত একটি বিগ বাজেট ফিল্ম। ফলে সবটা মিলিয়েই যে একটা উন্মাদনা তৈরি হয়ে রয়েছে এই ছবিকে ঘিরে সেটা স্পষ্ট। আর তার মধ্যেই একটা নতুন খবর সামনে এল। জানা গেল, ভারতে নয় বরং বিদেশের মাটিতেই উদ্বোধন হবে এই ছবির। ভারত থেকে সোজা নিউ ইয়র্ক আগে উড়ে যাবে এই ছবি। সেখানেই ট্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে এটি। আগামী ১৩ জুন সেখানে প্রভাসের এই ছবি দেখবি হবে বলেই অভিনেতা জানিয়েছেন।

টি সিরিজের তরফে ভূষণ কুমার এই ছবির বিষয়ে বলেছেন, এটা তাঁদের জন্য একটা গর্বের ব্যাপার কারণ তাঁরা গোটা বিশ্বের কাছে ভারতীয় ছবিকে পৌঁছে দিতে চলেছেন। তিনি আরও বলেন ট্রিবেকা ফেস্টিভ্যাল হল পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ প্ল্যাটফর্ম, সেখানে তাঁদের ছবি দেখাতে পারবেন বলে গর্বিত। তাঁর কথায়, 'এটা কেবল আমাদের পরিশ্রম নয়, এখানে উঠে আসবে ভারতের ইতিহাসের একটা অধ্যায়। এই ছবির পরতে পরতে উত্তেজনা রয়েছে। এই ছবি সমস্ত দর্শকদের ভিজ্যুয়াল ট্রিট হবে একটা। আশা করি বিশ্বজুড়ে সকল দর্শকদের এটা ভালো লাগবে।'

ইতিমধ্যেই এই ছবির অফিসিয়াল পোস্টার মুক্তি পেয়েছে। রাম নবমীর দিন প্রভাস নিজেই এই ছবির পোস্টার শেয়ার করে লেখেন, 'রাম ভক্ত আর রাম কথার প্রাণ, জয় পবন পুত্র হনুমান।' এই ছবির মুক্তি নিয়ে দীর্ঘদিন ধরেই টালবাহানা চলছে। প্রাথমিক ভাবে ২০২৩ সালের জানুয়ারি মাসেই এই ছবির মুক্তির কথা থাকলেও সেটা হয়নি। এই ছবির গ্রাফিক্স নিয়ে ট্রোল এবং সমালোচনা শুরু হওয়ায় বিতর্ক দানা বাঁধে। তারপর গ্রাফিক্স ঠিক করার জন্য পিছিয়ে দেওয়া হয় ছবির মুক্তির দিন।

আদিপুরুষ ছবিতে প্রভাসকে দেখা যাবে রামের চরিত্রে, সীতা হবেন কৃতি শ্যানন, লক্ষ্মণের চরিত্রে দেখা মিলবে অভিষেক বচ্চন। রাবণের ভূমিকায় থাকবেন সইফ আলি খান।

বায়োস্কোপ খবর

Latest News

বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২০০১-এর আগে কেনা বাড়ি বিক্রিতে LTCG-র ওপর বজায় থাকবে ইন্ডেক্সেশন, জানাল সরকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.