বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে আসছে ‘বাহুবলী ৩’? রাখঢাক না করেই ফাঁস করলেন প্রভাস!
পরিচালক এস এস রাজামৌলির সঙ্গে প্রভাস।

কবে আসছে ‘বাহুবলী ৩’? রাখঢাক না করেই ফাঁস করলেন প্রভাস!

  • 'বাহুবলী' ছবিতে তাঁর দুরন্ত পারফর্মেন্সের মাধ্যমে ভারতীয় ছবির ইতিহাসে পাকাপাকিভাবে নিজের জায়গা পাকা করে নিয়েছেন প্রভাস।

'বাহুবলী' ছবিতে তাঁর দুরন্ত পারফর্মেন্সের মাধ্যমে ভারতীয় ছবির ইতিহাসে পাকাপাকিভাবে নিজের জায়গা পাকা করে নিয়েছেন প্রভাস। শুধু আসমুদ্রহিমাচল ভারতই নয়, সারা বিশ্ব থেকে 'বাহুবলী' সিরিজে অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন এই দক্ষিণী মেগাস্টার। সম্প্রতি, এই সিরিজের তিন নম্বর ছবির ব্যাপারে মুখ খুললেন তিনি! কোনও রাখঢাক না করেই জানালেন, যদি 'বাহুবলী ৩' তৈরিও হয়, তা নিঃসন্দেহে একটি সময়সাপেক্ষ প্রজেক্ট হবে। বেশ সময় লাগবে। আর সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল যে 'বাহুবলী ৩' ছবি আদৌ তৈরি হবে কি না, সেই বিষয়টি তার উপর নির্ভরশীল নয় মোটেই। এই বিষয়ে একমাত্র সিদ্ধান্ত নিতে পারেন পরিচালক এস এস রাজামৌলি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে স্পষ্ট ভাষায় প্রভাস বলেছেন, 'বাহুবলী সিরিজটি আমার যে হৃদয়ের সবথেকে কাছের, এ নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই ছবি আমার কেরিয়ারে যা ছাপ রেখে গেছে তা অন্য কোনও কিছুর সঙ্গেই তুলনীয় নয়। আমি সত্যিই জানি না এই সিরিজের তিন নম্বর ছবিটি তৈরি হবে কি না। এই মুহূর্তে যে হচ্ছে না এটাও ঠিক। তবে হ্যাঁ, যদি কোনওদিন পরিচালক এসেস রাজামৌলি দেড় কোনওদিন বাহুবলী ছবি তৈরি করতে ইচ্ছুক হন, তবেই হবে নচেৎ নয়।'

প্রসঙ্গত, 'বাহুবলী' সিরিজের দু'টি ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা গিয়েছিল প্রভাষক। যথা- অমরেন্দ্র বাহুবলী এবং শিবা। প্রভাস ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল রানা দুগ্গুবতি, অনুষ্কা শেট্টি, তমন্না ভাটিয়া, রম্যা কৃষ্ণন-এর মতো তাবড় তাবড় জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের।

বন্ধ করুন