বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মিশন ইম্পসিবল ৭' ছবিতে টম ক্রুজের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন 'বাহুবলী'?

'মিশন ইম্পসিবল ৭' ছবিতে টম ক্রুজের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন 'বাহুবলী'?

'মিশন ইম্পসিবল ৭'-এ টম ক্রুজের সঙ্গে দেখা যাবে প্রভাসকে ? ছবি সৌজন্যে - ট্যুইটার

বিখ্যাত হলিউড অভিনেতা টম ক্রুজের পরবর্তী ছবি 'মিশন ইম্পসিবল ৭'- এ নাকি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে প্রভাসকে? নেটমাধ্যমে এই প্রশ্নের জবাব দিলেন খোদ 'মিশন ইম্পসিবল ৭'- এর পরিচালক।

'বাহুবলী' সিরিজের মুক্তির পর বদলে গেছে অভিনেতা প্রভাসের জীবন। দেশের অন্যতম জনপ্রিয় ও দামি তারকা হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও এক লাফে বহুগুণ বেড়ে গেছে তাঁর ফলোয়ার্সের সংখ্যা।এই তারকা-অভিনেতার নতুন ছবি ঘোষণার খবর শোনার জন্য উন্মুখ হয়ে বসে থাকে সিনেমাপ্রেমী দর্শকের দল। সোজা কথায়, এই দক্ষিণী তারকার জনপ্রিয়তা তাঁর অসংখ্য অনুরাগীদের মধ্যে পৌঁছেছে প্রায় উন্মাদনার পর্যায়। বর্তমানে প্রভাসের পরবর্তী ছবি 'রাধে শ্যাম'-এর মুক্তির অপেক্ষায় যখন দিন গুনছেন তাঁর ফ্যানেরা, এহেন পরিস্থিতিতে জোর গুঞ্জন শোনা গেল বিখ্যাত হলিউড অভিনেতা টম ক্রুজের পরবর্তী ছবি 'মিশন ইম্পসিবল ৭'- এ নাকি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে প্রভাসকে। ছোট হলেও সেই চরিত্র নাকি ছবির গল্পকে এগিয়ে নেওয়ার জন্য অতন্ত্য গুরুত্বপূর্ণ। এও শোনা যাচ্ছিল 'মিশন ইম্পসিবল'-এ টম ক্রুজের সঙ্গেও স্ক্রিন শেয়ার করবেন 'বাহুবলী'! মুহূর্তেই সেই গুঞ্জন নেটমাধ্যমে পরিণত হয় গর্জনে। এও শোনা যেতে থাকে ইটালিতে 'রাধে শ্যাম' ছবির শ্যুটিং চলাকালীন নাকি 'মিশন ইম্পসিবল ৭'- এর পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়্যারির সঙ্গেও একপ্রস্থ দেখা সাক্ষাৎ সেরে ছবির ব্যাপারে পাকা কথা সেরে ফেলেছেন তিনি। স্বাভাবিকভাবেই নিজের প্রিয় তারকার হলিউড 'ডেবিউ'-র খবরে যারপরনাই উৎসাহিত হওয়ার কথা টিনার ভক্তদের। আর হলও তাই। শেষপর্যন্ত এই প্রশ্নের জবাব দিলেন 'মিশন ইম্পসিবল ৭'- এর পরিচালক স্বয়ং।

 সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার সত্যতার কথা সরাসরি এক নেটিজেন জিজ্ঞেস করে বসেন পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়্যারিকে। জবাবে স্বল্প কথায় তিনি জানান যে প্রভাসের নামের সঙ্গে তিনি পরিচিত। এই অভিনেতা যে অতন্ত্য প্রতিভাধর সে ব্যাপারেও তিনি সুবিদিত। তবে তাঁর সঙ্গে প্রভাসের আজ পর্যন্ত দেখা হয়নি। নিজের বক্তব্য শেষে 'মিশন ইম্পসিবল ৭'- এ প্রভাসের অভিনয় করার খবর যে স্রেফ গুজব তা মজা করে পরিচালক বলেছেন এইভাবে,' ইন্টারনেট দুনিয়ায় আপনাকে স্বাগত।' ইঙ্গিতটা বুঝতে কোনও কষ্ট হওয়ার কথা নয়।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.