বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে মিশ্র প্রতিক্রিয়া ‘রাধে শ্যাম’-এর, আত্মহত্যা করল প্রভাসের এক ভক্ত

গোটা পৃথিবী জুড়ে ছড়িয়ে আছে প্রভাসের ভক্তরা। বিশেষ করে ‘বাহুবলী’ মুক্তির পর তা আরও বেড়েছে। সম্প্রতি ‘প্যান ইন্ডিয়া’ তারকার এক ২৪ বছর বয়সী ভক্ত নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে বলে খবর। তিনি ছিলেন অন্ধ্রপ্রদেশের কুরনুলের তিলক নগরের বাসিন্দা।

জানা গিয়েছে ওই ব্যক্তির নাম রবি তেজা। রবি যআকে বলে প্রভাসের পাগল ভক্ত ছিলেন। আর তাই ‘রাধে শ্যাম’ সিনেমা নিয়ে নেগেটিভ কমেন্টস মেনে নিতে পারেননি তিনি। আত্মহত্যার পথ বেছে নেন। খবর, রবি নিজেকে ঝোলানোর আগে মায়ের সাথে এই সিনেমার রিভিউ নিয়েই কথা বলেন। খবর পেয়ে ততক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

স্বভাবতই এই খবরে নড়েচড়ে বসেছে বিনোদন দুনিয়া। এরকম খবর পাওয়া যে কোনও তারকার জন্যই খুব আতঙ্কের। যদিও প্রভাসের তরফে এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি। সঙ্গে পুলিশও তদন্ত করে দেখছে কেন এই আত্মহত্যা।

প্রসঙ্গত, ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করছে প্রভাসের এই ছবি। 'রাধে শ্যাম' মুক্তি পেয়েছে হিন্দি ছাড়াও ইংরেজি, তামিল, তেলুগু এবং আরও নানা ভাষায়। গতকালই সিনেমা নিয়ে একটি টুইট করেছিলেন ছবির অভিনেত্রী পূজা হেগড়ে। যাতে লেখা ছিল, ‘৩ দিনে অসাধারণ প্রতিক্রিয়া পাচ্ছি। বড় পর্দায় বিশ্বজুড়ে মাত্র ৩ দিনেই ১৫১ কোটি টাকার ব্যবসা করে ফেলল রাধে শ্যাম।’ দর্শকদের এক-একজনে এক-একরকম বলছেন ছবি নিয়ে। কেউ বলছেন ছবিটি ব্লকবাস্টার হিট। আবার কেউ বলছেন ফ্লপ হয়েছে।

বন্ধ করুন