বাংলা নিউজ > বায়োস্কোপ > Prabhat Roy: হাসপাতালে ভর্তি প্রভাত রায়, টলিপাড়ার বাকিরা ‘নিখোঁজ’ তবে দেখতে হাজির ভিক্টর

Prabhat Roy: হাসপাতালে ভর্তি প্রভাত রায়, টলিপাড়ার বাকিরা ‘নিখোঁজ’ তবে দেখতে হাজির ভিক্টর

হাসপাতালে প্রভাত রায় (ছবি-ফেসবুক)

হাতেগোনা তিন-চার জন ছাড়া কেউই আর খোঁজ নেয় না, আক্ষেপের সুরে জানিয়েছিলেন প্রভাত রায়। আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জাতীয় পুরস্কার জয়ী পরিচালক। 

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রবীণ পরিচালক প্রভাত রায়। দু’টি জাতীয় পুরস্কার যে পরিচালকের ঝুলিতে, তাঁর খোঁজ রাখে না কেউ! মাসখানেক আগেই আক্ষেপের সুরে প্রভাত রায় বলেছিলেন ইন্ডাস্ট্রির হাতেগোনা তিন-চারজন ছাড়া কেউই তাঁর খোঁজ নেয় না। আপাতত দক্ষিণ কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান পরিচালক। প্রভাত রায়ের এই দুঃসময়ে তাঁকে ভুললেন না তাঁর ‘লাঠি’ ছবির নায়ক। হাসপাতালে পৌঁছে প্রভাত বাবুর সঙ্গে দেখা করে এলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। 

সেই সাক্ষাতের ছবি নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করেছেন প্রভাত রায় স্বয়ং। অসুস্থ প্রভাত রায় এখন কেমন আছেন? কী হয়েছিল তাঁর? ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে আচমকা রক্তচাপ বেড়ে গিয়েছিল পরিচালকের। প্রতিবেশিরাই খবর দেন প্রতিবেশি তথা টলিপাড়ার অপর পরিচালক হরনাথ চক্রবর্তীকে। তিনি এবং পরিচালক প্রেমেন্দুবিকাশ চাকী হাসপাতালে ভর্তি করান প্রভাত রায়কে। আগের থেকে এখন অনেকটাই সুস্থ ‘প্রতিদান’ পরিচালক। তবে এখনই তাঁকে ছাড়বার কথা ভাবছেন না চিকিৎসকরা। বেশকিছু পরীক্ষা করা হয়েছে, সেই রিপোর্ট দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। আপতত দু-তিন দিন হাসপাতালের পর্যবেক্ষণেই রাখা হবে তাঁকে। 

এমনিতে ইন্ডাস্ট্রির সাতে-পাঁচে থাকেন না ভিক্টর বন্দ্যোপাধ্য়ায়। খুব-বেশি মিডিয়ার সামনেও আসতে দেখা যায় না তাঁকে। তবে ‘প্রভাতদা’র অসুস্থতার খবর পেয়ে দৌড়ে যান হাসপাতালে। চেনা মানুষকে কাছে পেয়ে তৃপ্তির হাসি অসুস্থ প্রভাত রায়ের মুখে। ‘লাঠি’র পাশাপাশি ‘প্রতিদান’, ‘প্রতিকার’, ‘তুমি এলে তাই’-এর মতো ছবিতে প্রভাত রায়ের পরিচালনায় কাজ করেছেন ভিক্টর। 

গত বছর এপ্রিলেই স্ত্রী জয়শ্রীকে হারান প্রভাত। তারপর থেকে একদম একা এই নিঃসন্তান পরিচালক। স্ত্রী চলে যাওয়ার পর থেকে একদম ভেঙে পড়েছেন। গত বছর নভেম্বরেই ফেসবুকে ক্ষোভ উগরে জানিয়েছিলেন ইন্ডাস্ট্রির কেউ তাঁর খোঁজ নেয় না। ফেসবুক পোস্টে লিখেছিলেন,  ‘আমি প্রায় ১৫ জন নতুন ছেলেমেয়েকে সিনেমায় সুযোগ দিয়েছি। রূপা গঙ্গোপাধ্যায়, ঋতুপর্ণা, টোটা থেকে শুরু করে শুভশ্রী, সায়ন্তিকা। তার মধ্যে তিনজন আমাকে মনে রেখেছে। ঋতুপর্ণা, টোটা, সায়ন্তিকা। বাকি সব অকৃতজ্ঞ। একটা খোঁজও নেয় না।’

তিনি আরও জানিয়েছিলেন স্ত্রীর মৃত্যুর পর দেখা করতে আসার কথা জানিয়েছিলেন প্রসেনজিৎ , তবে আসেনি। পরিচালক আক্ষেপের সুরে বলেছিলেন,'যতদিন কাজ আছে ততদিন লোকে সম্পর্ক রাখে,তারপর আর রাখে না’।

আরও পড়ুন-সিটাডেলের সেটে ক্ষতবিক্ষত সামান্থা! ছবি দেখে আঁতকে উঠল ফ্যানেরা, এখন কেমন আছেন?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ কাটা হল মহিলার চুল, ডোমজুড়ের 'মধ্যযুগীয় বর্বরতা' তুলে ধরে তোপ শুভেন্দুর, ধৃত ৭ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল আমেরিকাগামী এয়ার ইন্ডিয়ার বিমানে বিপত্তি মাঝ আকাশে,২২৫ যাত্রী নিয়ে অবতরণ রাশিয়ায় মানসিকতাটা বদলে দিয়েছেন গম্ভীর! ভারতীয় দলে জায়গা পেয়ে হর্ষিতের অকপট স্বীকারোক্তি মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.