বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপি চুপি দ্বিতীয় বিয়ে সারলেন প্রভু দেবা, জানুন পাত্রী কে?
সেপ্টেম্বরেই বিয়ে সেরে ফেলেছেন প্রভু দেবা ( গেটি ইমেজ-হিন্দুস্তান টাইমস) 
সেপ্টেম্বরেই বিয়ে সেরে ফেলেছেন প্রভু দেবা ( গেটি ইমেজ-হিন্দুস্তান টাইমস) 

চুপি চুপি দ্বিতীয় বিয়ে সারলেন প্রভু দেবা, জানুন পাত্রী কে?

  • না ভাগ্নি নয়, নিজের ফিজিওথেরাপিস্টের সঙ্গে নাকি বিয়ের পর্ব সেরে নিয়েছেন প্রভু দেবা!

ভাগ্নির সঙ্গে নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়ি বসতে চলেছেন কোরিওগ্রাফার,ডান্সার তথা পরিচালক প্রভু দেবা। গত সপ্তাহেই এমন গুঞ্জন আগুনের মতো ছড়িয়ে পড়ে বলিউডে। এবার শোনা যাচ্ছে ইতিমধ্যেই বিয়ের পর্ব সেরেও ফেলেছেন প্রভু! হ্যাঁ, সেপ্টেম্বর সামনেই নাকি চুপিসারে বিয়ে সেরেছেন দাবাং থ্রি-র পরিচালক। মুম্বইয়ের বাড়িতে একদম কাছের বন্ধুদের উপস্থিতিতে নিজের ফিজিওথেরাপিস্টের সঙ্গে সই-সাবুদ করে বিয়ের পর্ব মিটিয়েছেন প্রভু দেবা। আপতত চেন্নাইতে রয়েছেন নবদম্পতি, জানিয়েছে ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত এক প্রতিবেদন। 

এটি প্রভু দেবার দ্বিতীয় বিয়ে। এর আগে রামলথার সঙ্গে সুখের সংসার পেতেছিলেন প্রভু। ১৯৯৫ সালে বিয়ে হয় তাঁদরের। প্রভু দেবা ও রামলথার তিন সন্তানও রয়েছে। তবে একসঙ্গে দীর্ঘ ১৬ বছর পথচলার পর ২০১১ সালে ডিভোর্স হয় এই জুটির। প্রভু দেবা ভাইঝিকে বিয়ে করতে চলেছেন এই খবর সম্পূর্ন ভুয়ো ও মিথ্যা রটনা জানিয়েছে জনপ্রিয় তামিল সংবাদপত্র ডিটি নেক্সট। তাদের তরফে এক প্রতিবেদনে বলা হয়- ‘প্রভু দেবা সেপ্টেম্বর মাসেই বিয়ে সেরে ফেলেছেন। এই ফিজিওথেরাপিস্টের সঙ্গে তাঁর কয়েক বছরের সম্পর্ক। পিঠের সমস্যার চিকিত্সার সূত্রেই প্রথম আলাপ তাঁদের। এরপর শুরু প্রেম। আপতত বিয়ের পর চেন্নাইতেই রয়েছেন তাঁরা’।

এই নিয়ে দ্বিতীয়বার প্রভু দেবার ব্যক্তিগত জীবন সংবাদ শিরোনামে। এরপর আগে বিবাহিত থাকা অবস্থাতেই দক্ষিণী অভিনেত্রী নয়নতারার প্রেম সম্পর্কে নাম জড়িয়েছিল তাঁর। রামলথার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ২০১২ সালে নয়নতারার সঙ্গে প্রেম সম্পর্কও ভেঙে যায় প্রভু দেবার। গত ৮ বছর নিঃসঙ্গ জীবনই কাটিয়েছেন তিনি। অবশেষে ফের নতুন প্রেমের জোয়ারে ভাসছেন প্রভু দেবা। 

প্রভু দেবা আপাতত সলমন খান অভিনীত ‘রাধে’র পোস্ট প্রোডাকশন নিয়ে। তামিল সিনেমা 'পন ম্যানিক্যাভেল', 'থিয়াল', 'ইয়ং মুং সং', 'ওমাই ভিজ়িগল' এবং 'বাঘিরা' সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। অভিনেতা হিসেবে তাঁর পঞ্চাশতম সিনমো 'পন ম্যানিক্যাভেল' মুক্তির অপেক্ষায় রয়েছে। সেখানে প্রভুকে পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বন্ধ করুন