বাংলা নিউজ > বায়োস্কোপ > ওমা সেকি! ভাগ্নির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রভু দেবা?
প্রভু দেবা (ছবি-ফেসবুক) 
প্রভু দেবা (ছবি-ফেসবুক) 

ওমা সেকি! ভাগ্নির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রভু দেবা?

  • দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে নিজের ভাগ্নির সঙ্গেই নাকি দ্বিতীয়বার বিঁয়ের পিড়িতে বসতে চলেছেন প্রভু দেবা! 

কোরিওগ্রাফার প্রভু দেবা-কে না চেনে! কেরিয়ারের শুরুতে গ্রুপ ডান্সার হিসেবে বিনোদন জগতে পা রেখেছিলেন। প্রতিভা আর নিষ্ঠার জোরে ভারত তথা আন্তর্জাতিক স্তরে অন্যতম সেরা ডান্সার- কোরিওগ্রাফার হিসেবে খ্যাতি অর্জন করেছেন তিনি। পাশাপাশি অভিনেতা বা পরিচালক হিসাবেও কম খ্যাতি অর্জন করেননি দাবাং থ্রি পরিচালক। এবার ইন্ডাস্ট্রিতে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। ফের নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

দক্ষিণ ভারতের একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে নিজের ভাগ্নির সঙ্গে ডেট করছেন কোরিওগ্রাফার প্রভু দেবা। খুব তাড়াতাড়ি নিজের ভাগ্নির সঙ্গেই দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। তবে প্রভু ও তাঁর টিমের কাছ থেকে এখনও এই ব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি। 

২০১২ সালে প্রাক্তন বান্ধবী তথা দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে বিচ্ছেদ হয়। বছর চারেক সম্পর্ক ছিল তাঁদের। নয়নতারার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জেরে ২০১১ সালে স্ত্রী রামলথার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে। যে প্রেমিকার জন্য স্ত্রীকে ছাড়লেন, তাঁর সঙ্গেও টেকেনি সম্পর্ক প্রভুর। তবে এবার নাকি আবারও প্রেম খুঁজে পেয়েছেন তিনি। 

প্রভু দেবা  আপাতত  সলমন খান অভিনীত ‘রাধে’র কাজ নিয়ে ব্যস্ত। দাবাং থ্রি-র পর সলমনের এই ছবির পরিচালকও প্রভু দেবা। তামিল সিনেমা 'পন ম্যানিক্যাভেল', 'থিয়াল', 'ইয়ং মুং সং', 'ওমাই ভিজ়িগল' এবং 'বাঘিরা' সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। অভিনেতা হিসেবে তাঁর পঞ্চাশতম সিনমো 'পন ম্যানিক্যাভেল' মুক্তি পেতে দেরি করছে। সেখানে প্রভুকে পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তাঁর বাকি সিনেমার শ্যুটিংও খুব তাড়াতাড়ি শুরু হবে, তিনি শ্যুটিং নিয়ে আরও ব্যস্ত হয়ে যাবেন বলে জানা যাচ্ছে।

বন্ধ করুন