বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সারপ্রাইজ' দিতে গিয়ে ভেঙ্গেছিল মন, হাতেনাতে প্রেমিকের কুকীর্তি ধরেছিলেন প্রাচী
'সারপ্রাইজ' দিতে গিয়ে প্রেমিকের কুকীর্তি ধরে ফেলেছিলেন প্রাচী দেশাই।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'সারপ্রাইজ' দিতে গিয়ে প্রেমিকের কুকীর্তি ধরে ফেলেছিলেন প্রাচী দেশাই।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'সারপ্রাইজ' দিতে গিয়ে ভেঙ্গেছিল মন, হাতেনাতে প্রেমিকের কুকীর্তি ধরেছিলেন প্রাচী

প্রেম বিষয়ক নানারকম অভিজ্ঞতা থাকলেও তার সবটুকুই যে মোটেই সুখকর নয় তাঁর জন্য, তা নিজেই ফাঁস করেছিলেন প্রাচী দেশাই। 'সারপ্রাইজ' দিতে গিয়ে প্রেমিকের কুকীর্তি ধরে ফেলেন তিনি।

১২ সেপ্টেম্বর ৩৩ তম জন্মদিনের কেক কাটবেন প্রাচী দেশাই। ১১ বছরের কেরিয়ারে ঝুলিতে দারুণ সব ছবি না থাকলেও বি টাউনের বেশ পরিচিত মুখ তিনি। প্রেম বিষয়ক নানারকম অভিজ্ঞতা থাকলেও তার সবটুকুই যে মোটেই সুখকর নয় তাঁর জন্য তা একবার নিজেই ফাঁস করেছিলেন এই বলি-অভিনেত্রী। জানিয়েছিলেন কীভাবে তাঁর প্রেমিককে 'সারপ্রাইজ' দেবেন বলেন সটান বিদেশে উড়ে গেছিলেন তিনি। তবে সেখানে পৌঁছনোর পর প্রেমিকের কুকীর্তি ধরে ফেলেন তিনি। বুঝতে পারেন বেবাক ঠকেছেন এই সম্পর্কে।

ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রেম ও সম্পর্কের প্রসঙ্গে ব্যক্তিগত জীবনের এক অভিজ্ঞতার কথা শেয়ার করেন 'রক অন' ছবির এই অভিনেত্রী। প্রাচীর কথায়, 'সেইসময়ে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে ছিলাম। ওইসময় সে আমাকে একবার জানিয়েছিল কাজের সুবাদে দেশের বাইরে যাচ্ছে সে বেশ কয়েকদিনের জন্য। কিছুদিন পর তাঁকে চমকে দেওয়ার জন্য সেখানে পৌঁছে গেছিলাম। ভেবেছিলাম আমাকে দেখে সে খুশিও হবে এবং একইসঙ্গে তাঁকে 'সারপ্রাইজ'-ও দেওয়া যাবে। কিন্তু নির্দিষ্ট জায়গায় পৌঁছনোর পর জা নতে পারলাম সে আদৌ ওই জায়গাতেই আসেনি! অর্থাৎ আমাকে মিথ্যে বলে অন্য কোথাও গেছে। দ্বিতীয় কোনও উপায় না দেখে একা একাই ওই বিদেশি লোকেশনে বেশ কয়েকদিন ছুটি কাটিয়ে দেশে ফিরে এসেছিলাম'।

যদিও তাঁর ওই প্রেমিককে এই ঘটনার বিন্দুবিসর্গ জানাননি তিনি। কেন জানাননি অভিনেত্রী? প্রাচীর জবাব, 'আমি ওরকম মানুষই নয় যে কৈফিয়ত চাইব বা তর্ক করব। তার থেকে পুরোপুরি নিজেকে সরিয়ে নেব। সেক্ষেত্রেও তাই করেছিলাম। আমার ওই ব্যবহার দেখে উল্টো দিকের ওই মানুষটা অবাক হলেও বুঝতে পারেনি যে কেন এমন ব্যবহার করছি আমি। আমার একেবারে চুপচাপ হয়ে যাওয়াটাই সেক্ষেত্রে দারুণ কাজ দিয়েছিল'। বক্তব্যের শেষে তিনি আরও জানান যে নিজের চাপা স্বভাবের জন্য নানারকম মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে গেলেও মুখ ফুটে তেমন করে কখনওই কিছু বলতে পারেন না তিনি। ওটাই তাঁর স্বভাব'।

তবে প্রেমিকের নাম কিংবা কোন বিদেশি লোকেশনে তিনি উড়ে গেছিলেন সে বিষয়ে মুখ খোলেননি এই বলি-সুন্দরী।

বন্ধ করুন