বাংলা নিউজ > বায়োস্কোপ > Pramita-Rudrajit: 'একাকার আমি তুই', পর্দার বাইরে অনুরাগীদের জন্য বিশেষ চমক প্রমিতা-রুদ্রজিতের
রুদ্রজিৎ-প্রমিতাকে দেখে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা।

Pramita-Rudrajit: 'একাকার আমি তুই', পর্দার বাইরে অনুরাগীদের জন্য বিশেষ চমক প্রমিতা-রুদ্রজিতের

  • সম্পর্ক নিয়ে আগাগোড়াই রাখঢাক নেই দু'জনের। প্রেম হোক বা বিয়ে, জীবনের বিশেষ মুহূর্তগুলি বরাদ্দ রেখেছেন অনুরাগীদের জন্য। এখনও তার অন্যথা হচ্ছে না। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন দিয়েছেন প্রমিতা।

পর্দা থেকে বাস্তব- সবেতেই তাঁরা একে অপরের সঙ্গী। দর্শকরাও তাঁদের রসায়নে মজে। কথা হচ্ছে প্রমিত চক্রবর্তী এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের।

সম্পর্ক নিয়ে আগাগোড়াই রাখঢাক নেই দু'জনের। প্রেম হোক বা বিয়ে, জীবনের বিশেষ মুহূর্তগুলি বরাদ্দ রেখেছেন অনুরাগীদের জন্য। এখনও তার অন্যথা হচ্ছে না। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন দিয়েছেন প্রমিতা। আর তা দেখেই ফের দু'জনের রসায়নে বুঁদ তাঁদের সকলে। কী দেখা যাচ্ছে সেখানে?

কমলা রঙের সালোয়ার-কামিজে সেজে উঠেছেন প্রমিতা। খোলা চুল, ছিমছাম মেকআপ। রুদ্রজিতের পরনে হলুদ কুর্তা, জওহর কোট এবং ডেনিম। একটি বেঞ্চে বসে আকাশের দিকে তাকিয়ে সে। মুখে হাসি। তাঁর গলা জড়িয়ে ক্যামেরার দিকে তাকিয়ে প্রমিতা। স্বামীর প্রতি ভালোবাসা ব্যক্ত করতে ধার নিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়ের ছবির গান। লিখেছেন, 'মন একে একে দুই, একাকার আমি তুই'। একফ্রেমে দু'জনকে দেখে আপ্লুত তাঁদের অনুরাগীরা।

আপাতত জি বাংলার 'পিলু' ধারাবাহিকে কাজ করছেন প্রমিতা এবং রুদ্রজিৎ। পর্দায় প্রমিতা শিঞ্জিনী এবং রুদ্রজিৎ রঙ্গন।

গত বছর প্রেম দিবসে পুরুলিয়ায় আইনি বিয়ে সেরেছেন তাঁরা। কাজ এবং সংসার সামলে দিব্যি দিন কাটছে দু'জনের।

বন্ধ করুন