বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশবাসীর নস্ট্যালজিয়া উস্কে নতুন চ্যানেল DD রেট্রো লঞ্চ করল প্রসার ভারতী

দেশবাসীর নস্ট্যালজিয়া উস্কে নতুন চ্যানেল DD রেট্রো লঞ্চ করল প্রসার ভারতী

প্রসার ভারতী এবার নিয়ে এল নতুন চ্যানেল ডিডি রেট্রো

লকডাউনের সময় রামায়ণ-মহাভারতের মতো পুরনো হিট সিরিয়ালের ব্যাপক জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে নতুন চ্যানেল লঞ্চ করল প্রসার ভারতী।
  • সোমবার থেকে সম্প্রচার শুরু হল ডিডি রেট্রোর।
  • রামায়ণ ও মহাভারতের জনপ্রিয়তায় ভর করেই ফের একবার দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেলের তকমা পেয়েছে দূরদর্শন। তাই এই সুযোগ হাতছাড়া করতে চাইল না দূরদর্শন, এবার প্রসারভারতী নতুন চ্যালেনই লঞ্চ করে ফেলল- ডিডি রেট্রো। দূরদর্শনের পুরোনো নস্ট্যালজিয়াকে কাজে লাগাতেই জাতীয় ব্রডকাস্টদের এই নতুন উদ্যোগ। সোমবার থেকেই পথচলা শুরু করল দূরদর্শনের এই নতুন চ্যানেল।

    এদিন প্রসার ভারতীর তরফে টুইট করা হয় ‘যদি আপনরা মহাভারত ডিডি ন্যাশন্যালে কোনকারণে দেখতে না পারেন তা হলে সোম-শুক্র রাত ৮টায় ডিডি রেট্রোতে সেটি পুনরায় দেখতে পাবেন’।

    এছাড়াও ১৩ এপ্রিল, সোমবার থেকেই চাণক্য, উপনিষদ গঙ্গা, দেখ ভাই দেখের মতো জনপ্রিয় শোগুলিও সম্প্রচার করা হবে ডিডি রেট্রোতে।

    লকডাউনের জেরে দূরদর্শনের পর্দায় ফিরছে রামায়ণ, মহাভারত, শক্তিমানের মতো আশি ও নব্বইয়ের দশকের একগুচ্ছ হিট ধারাবাহিক। করোনা সংকটের সময় ফের একবার দূরদর্শনমুখী, এমনটাই বলছে ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল বা BARC-এর সাম্প্রতিক রিপোর্ট। ২৮ মার্চ থেকে ৩-রা এপ্রিল শেষ হওয়া সপ্তাহে দর্শক সংখ্যার বিচারে গোটা দেশে পয়লা নম্বরে রয়েছে দূরদর্শন। সকাল এবং সন্ধ্যার স্লটে এই জাতীয় ব্রডকাস্টারের দর্শকসংখ্যা ঐতিহাসিকভাবে ৪০,০০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে!

    ইতিমধ্যেই ডিডি ফ্রি ডিস DTH-এ ৩ নম্বরে যুক্ত করা হয়েছে এই চ্যানেলকে। ডিডি স্পোর্টসকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে ৭৭ নম্বর স্থানে। দূরদর্শনের চতুর্থ বিনোদন মূলক চ্যানেল হিসাবে লঞ্চ করা হল ডিডি রেট্রো। আগে থেকেই ডিডি ন্যাশন্যাল, ডিডি ভারতী, ডিডি উর্দু-এই তিনটি চ্যানেল বর্তমান হয়েছে সাধারণ বিনোদনমূলক চ্যানেল হিসাবে।



    বায়োস্কোপ খবর
    বন্ধ করুন

    Latest News

    ৭ দিনে পঞ্চমবার বাড়ল সোনার দাম, শনিতে তিলোত্তমায় কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা অর্ডার করলেই উড়ে আসছে কফি, ওয়েটার ছাড়াই ধরা দিচ্ছে হাতে! ঘটনায় তাজ্জব শহর বাংলার জঙ্গলে ঘুরছে শিকারী কুকুরের দল, ক্যামেরায় ধরা পড়ল ছবি, উচ্ছসিত বনদফতর ক্লাবে ঢুকতে দেওয়া হয়নি, আমেরিকায় ঠান্ডায় জমে মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত ছাত্রের মার্চ থেকে জি বাংলায় শুরু ‘যোগমায়া’, তবে পেল না প্রাইম টাইম! জায়গা নিল হিট মেগার

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.