বাংলা নিউজ > বায়োস্কোপ > Prashmita-Anupam: ৩ মাস জাপানে ছিলেন অনুপম-পত্নী প্রশ্মিতা, গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে

Prashmita-Anupam: ৩ মাস জাপানে ছিলেন অনুপম-পত্নী প্রশ্মিতা, গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে

গান গাওয়ার সঙ্গে আর কী করেন অনুপম রায়ের তৃতীয় স্ত্রী প্রশ্মিতা। 

অনুপম রায়ের তৃতীয় স্ত্রী প্রশ্মিতাকে সকলে চেনেন গায়িকা হিসেবে। তবে জানেন কি, গান গাওয়ার পাশাপাশি আরও একটি সফল পেশার সঙ্গে যুক্ত আছেন তিনি?

২ মার্চ সামাজিক মাধ্যমে ছবি দিয়ে বিয়ের ঘোষণা করলেন গায়ক অনুপম রায় ও তাঁর গায়িকা-পত্নী প্রশ্মিতা পাল। বর আর কনের ছবি মন কেড়ে নিয়েছে নিয়েছে নেট-নাগরিকদের। এলাহি আয়োজন নয়, বরং সাদামাঠা ভাবেই হয়েছিল আয়োজন। গোলাপি বেনারসি পরেছিল কেন। চুলে খোঁপা বাঁধা। তাতে গোঁজা ফুল। মানানসই সোনার গয়না। আর ‘বাউন্ডুলে ঘুড়ি’ গায়কের গায়েতে ছিল তসর রঙের পঞ্জাবি। যাতে গোলাপি সুতোর কাজ। 

অনুপম রায়ের সঙ্গে বিয়ের ঘোষণা হওয়ার আগে অনেকেই জানতেন না প্রশ্মিতার পরিচয়। যদিও বাংলায় বহু বিখ্যাত গানের প্লে ব্যাক করেছেন তিনি। রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রশ্মিতা। পরবর্তীতে 'দেখতে বউ বউ' (শুধু তোমারই জন্য), 'হতে পারে না' (বলো দুগ্গা মাইকি)-র মতো হিট গান গেয়েছেন তিনি। অনুপম রায়ের সুরেও ‘তোমায় নিয়ে গল্প হোক’ (হাইওয়ে) গাইতে দেখা গিয়েছে তাঁকে। 

২০২৪ সালের জানুয়ারি মাসে দাদাগিরিতে এসেছিলেন প্রশ্মিতা। সেখানেই কথা প্রসঙ্গে শো-র সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়কে জানিয়েছিলেন ৩ মাস জাপানে থাকার কথা। সৌরভ বেশ অবাক হয়েই প্রশ্ন করেছিলেন, ‘তুমি কি শো করতে জাপানে গিয়েছিলে?’ যাতে অনুপম-পত্নী থুরি প্রেমকা (তখনও তো বিয়ে হয়নি) জানিয়েছিলেন, গান গাওয়ার পাশাপাশি তিনি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়র। কাজ করেন পিডব্লিউসি-তে। আর সেই সূত্রেই ৩ মাস ছিলেন জাপানে। থাকতেন সেখানকার ইয়কোহামা শহরে। 

অনুপমের সঙ্গে এটা প্রথম বিয়ে নয় প্রশ্মিতারও। তিনি এর আগে ২০১৮ সালে বিয়ে করেছিলেন ডাক্তার পাত্র শৌনককে। তবে তা ভেঙে যায় করোনাকালে। সেই সময়ের আশেপাশেই (২০২১ সালে) বিবাহ বিচ্ছেদ হয়েছিল অনুপম আর প্রশ্মিতার। এরপর দুটো ভাঙা মন জোড়া লাগে। বেছে নেন প্রশ্মিতা একে-অপরকে। কাজের সূত্রে যে আলাপ, তা বন্ধুত্ব ছাড়িয়ে গড়ায় এসে প্রেম ও বিয়েতে। 

গত বছর মার্চে অনুপম রায়ের জন্মদিনে অনুপম রায়ের ঘরোয়া পার্টির ছবি থেকেই প্রথমবার চর্চায় এসেছিল তাঁর আর প্রশ্মিতার প্রেমের কথা! সেখানে অনুপমের হাতেগোনা বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রশ্মিতাও। পিয়ার সঙ্গে বিয়ে ভেঙেছে অনুপমের, অন্যদিকে প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। দুইয়ে দুইয়ে চার করতে কেউ দেরি করেনি। তবে অনুপম জানিয়েছিলেন, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নাকি নয়। যদিও বছর ঘুরতে না ঘুরতেই বদলে গেল সব হিসেব-নিকেশ। 

বায়োস্কোপ খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.