বাংলা নিউজ > বায়োস্কোপ > Prashmita-Anupam: ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, ‘ও বকাঝকা করে না..’, অনুপমকে নিয়ে প্রশ্মিতা

Prashmita-Anupam: ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, ‘ও বকাঝকা করে না..’, অনুপমকে নিয়ে প্রশ্মিতা

অনুপমকে নিয়ে মুখ খুললেন হবু বউ (ছবি সৌজন্যে-ফেসবুক)

রাত পোহালেই অনুপমের তৃতীয় বিয়ে। গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে ঘরোয়া আয়োজনে সই-সাবুদ করে সারবেন বিয়ে। হবু বউ জানালেন, ‘ভীষণ নরম মনের…’ অনুপম। 

১০ বছর আগে স্টুডিওয় প্রথম দেখা অনুপম-প্রশ্মিতার। নিতান্তই প্রফেশন্যাল ছিল সেই সাক্ষাৎ। এক বিজ্ঞাপনের জিংগাল গাইতে গিয়ে পরিচিতি। তবে তখন অনুপমের জীবন জুড়ে রয়েছেন পিয়া, আর প্রশ্মিতা অন্য পথের পথিক। আরও পড়ুন-প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা?

২০১৫ সালে পিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অনুপম। সেই সময়ও পরস্পরকে জানতেন অনুপম-প্রশ্মিতা। তিনি তখন নতুন জীবনের স্বপ্ন সাজাচ্ছেন শৌনক বিশ্বাসের সঙ্গে। ২০১৭-তে আংটি বদল সারেন দুজনে। পরের বছর ফেব্রুয়ারিতে ধুমধাম করে বিয়ে। কিন্তু কে জানতো দুজনের দাম্পত্যের মেয়াদ মাত্র কয়েক মাস! 

অনুপম-প্রশ্মিতার প্রেমের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল গত বছর মার্চে। আর এই বছর ২রা মার্চ, শনিবার বিয়ে সারছেন দুজনে। অনুপমের মতো বড় স্টার না হলেও প্রশ্মিতা টলিগঞ্জের পরিচিত নাম। গায়িকা হওয়ার পাশাপাশি পেশায় সফট ওয়্যার ইঞ্জিনিয়ার তিনি। চাকরি করেন নামী কোম্পানিতে।

বিয়ের আর মাত্র কয়েকঘন্টা বাকি। তার আগে হবু বরকে নিয়ে অকপট প্রশ্মিতা। আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘আমরা অনেকদিনের কলিগ। তবে আমাদের সম্পর্কের বয়স এক বছর।’ 

তিন মাস আগেই অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন অনুপমের প্রাক্তন। পিয়ার সঙ্গে পরিচিতি রয়েছে প্রশ্মিতারও। বিয়ে নিয়ে কম কটূক্তির মুখে পড়েননি পরম-পিয়া। ট্রোলিং-এর আশঙ্কা নিয়ে গায়িকা বললেন, ‘এটা হতেই পারে। মানুষের নিজস্ব মতামত রয়েছে, থাকবেও। তবে এখনও আমরা দেখেছি মানুষজন শুভেচ্ছাই জানাচ্ছেন। আশা করি আগামিতেও তেমনটাই থাকবে’।

প্রশ্মিতার কন্ঠে বেশ কয়েকটি জনপ্রিয় গান রয়েছে, তবে এক দশকেও ইন্ডাস্ট্রির প্রথম সারির গায়িকা হয়ে ওঠতে পারেননি তিনি। এখন অনুপমের সঙ্গে নাম জড়ানোয় আলোচনার মধ্যমণি। অনুপমের পরিচয়েই খ্যতনামী তিনি? কোনও মন্তব্য করতে চাইলেন না অনুপমের হবু বউ। তাঁর একটাই কথা, ‘আমাদের সুখী থাকাটা জরুরি’। 

সঙ্গীত পরিচালক হিসাবে অনুপমের জন্য ‘হাইওয়ে’ ছবিতে একটি গান গেয়েছেন প্রশ্মিতা। কাকতালীয়ভাবে সেই ছবির নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়। সঙ্গীত পরিচালক হিসাবে অনুপমকে দশে দশ দিলেন প্রশ্মিতা। জানালেন, ‘ওর মিউজিক তো আমরা সবাই পছন্দ করি। মিউজিক ডিরেক্টর হিসাবে ওঁর সাথে কাজটা খুব সহজভাবে করা যায়। একদমই বকাঝকা করে না। খুব নরম, খুব বিনম্র প্রকৃতির মানুষ বলেই ও যেটা চায় সেটা সঙ্গীত পরিচালক হিসাবে খুব সহজে বার করে আনতে পারে।’

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী?

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.