বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জন্মদিনটা বিশেষ দিন বলে ভাবি না', বললেন প্রতীক, কিন্তু কেন?
প্রতীক সেন (ছবি-ইনস্টাগ্রাম)
প্রতীক সেন (ছবি-ইনস্টাগ্রাম)

‘জন্মদিনটা বিশেষ দিন বলে ভাবি না', বললেন প্রতীক, কিন্তু কেন?

  • জন্মদিনে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় আপ্লুত প্রতীক। সেটেই চলল সেলিব্রেশন পর্ব, লাইভে আড্ডাও দিলেন তারকা। 

বাংলা টেলিভিশনের অন্যতম হার্টথ্রব নায়ক তিনি। মোহর ধারাবাহিকে শঙ্খর চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছেন প্রতীক সেন। গতকাল (বৃহস্পতিবার) ছিল শঙ্খর থুড়ি প্রতীকের জন্মদিন। স্বাভাবিকভাবেই সারাদিন ধরে নেটমাধ্যমে প্রতীককে নিয়ে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। প্রিয় নায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কসুর করেননি ভক্তরা। প্রতীকের কো-স্টার সোনামণিও আদুরে বার্তা দিয়েছেন প্রতীকের জন্মদিনে। এই ভালোবাসায় আপ্লুত প্রতীক। 

মোহরের সেটে জন্মদিনের ছিমছাম সেলিব্রেশনের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন প্রতীক। সেখানে কালো টি-শার্ট আর লাল জ্যাকেটে পাওয়া গিয়েছে নায়ককে,উপহার হাতে খোশমেজাজে লেন্সবন্দি হয়েছেন তিনি। ক্যাপশনে লেখা- 'আপানাদের সকলকে জানাই সশ্রদ্ধ ধন্যবাদ'

অন্যদিকে জন্মদিনের দিন সোশ্যাল মিডিয়ায় লাইভে আড্ডা দিলেন প্রতীক। সেখানেই অভিনেতা জানান, নিজের জন্মদিনটা এক্কেবারেই বিশেষ দিন হিসাবে মানেন না তিনি। তবে ভক্তদের এই ভালোবাসায় আপ্লুত তিনি। কী কারণে এমন ধারণা তাঁর? প্রতীকের অকপট স্বীকারোক্তি, ‘আপনাদের সকলকে অত্যন্ত শ্রদ্ধা জানিয়ে বলছি, আমার জন্মদিনটা আমি বিশেষ দিন বলে ভাবি না। কারণ এই দেশের প্রতি আমার কোনও অবদান নেই, যে এই দিনটা পালন করবার মতো হবে। তবে আপনাকে যে আমাকে এতো ভালোবাসা দিয়েছেন, বা ভবিষ্যতেও দেবেন তাঁর জন্য আপনাদের অনেক শ্রদ্ধা ও প্রণাম’। 

অনুরাগীদের থেকে শুধু শুভেচ্ছা বার্তা নয়, প্রচুর উপহারও পেয়েছেন প্রতীক কৃতজ্ঞ তিনি। তবে করোনা পরিস্থিতির কথা মনে করিয়ে সচেতনতার বার্তা দেন প্রতীক। ভক্তদের জানান, মানুষের পাশে দাঁড়ানোর কথা। ‘আর্থিকভাবে হয়ত সম্ভব না হলেও মানসিকভাবে পাশে থাকুন’, বললেন শঙ্খ। অনুরাগীদের মন ভালো করতে এদিন গানও শোনান বার্থ ডে বয়। 

মোহরের আগে স্টার জলসারই ধাবাবাহিক খোকাবাবুকেও লিড রোলে অভিনয় করেছেন প্রতীক। এছাড়া বড়োপর্দাতেও দেখা গিয়েছে অভিনেতাকে, ঋতুপর্ণা সেনগুপ্তরের সঙ্গে ‘ভালোবাসার বাড়ি’ এবং ‘অতিথি’ সিনেমাতেও দেখা মিলেছে তাঁর।

বন্ধ করুন