বাংলা নিউজ > বায়োস্কোপ > সাহায্য প্রার্থনা, ঝড়ের গতিতে ঢুকছে একের পর এক মেসেজ! ভিডিয়ো শেয়ার করলেন সোনু
সোনু সুদ
সোনু সুদ

সাহায্য প্রার্থনা, ঝড়ের গতিতে ঢুকছে একের পর এক মেসেজ! ভিডিয়ো শেয়ার করলেন সোনু

  • দেখুন সেই ভাইরাল ভিডিয়ো!

পরিযায়ী শ্রমিকদের ‘মাহিসা’ সোনু সুদ। গত বছর লকডাউনের সময় থেকে ত্রাতার ভূমিকায় দেখা মিলেছে তাঁর। সবটাই করেছেন বিনা স্বার্থে। দেশের যেকোনো প্রান্তে কেউ বিপদে পড়লেই, সোনুর কাছে খবর পৌঁছতেই, সাধ্যমতো চেষ্টার হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন বহু মানুষ, এমনকি তাঁদের কাজেরও ব্যবস্থা করে দিয়েছেন তিনি। 

পরিযায়ী শ্রমিকদের ঘরে পৌঁছানো, বেকারদের কর্মসংস্থান, কারো অনলাইন ক্লাসের ব্যবস্থা করা থেকে চিকিৎসার খরচ দেওয়া, বেডের ব্যবস্থা করা.... মানুষের কাছে যেন ঈশ্বরের দূত হয়ে এসেছিলেন সোনু সুদ। সম্প্রতি নিজের ফোনের একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে, নিমেষের মধ্যে একের পর এক সাহায্য চেয়ে মেসেজ ঢুকছে। থামার নাম নেই। 

সেই ভিডিয়ো দেখে হতবাক নেটিজেনরা। ‘দাবাং’ তারকা অবশ্য আশ্বস্ত করেছেন তিনি সকলের কাছেই পৌঁছানোর চেষ্টা করবেন। যদি কারোটা মিস করে যান, সেই জন্য আগে থেকেই ক্ষমা প্রার্থনা করেছেন সোনু।

সম্প্রতি, বিনামূল্যে কোভিডের চিকিৎসা ব্যবস্থার কথা ঘোষণা করলেন তিনি। সম্প্রতি, টুইট করে এই বলি-তারকা জানিয়েছেন তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা ‘সুদ ফাউন্ডেশন’ আরো দুটি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই পরিষেবা দেবেন। এই পরিষেবার মধ্যে থাকবে বিনামূল্যে করোনা পরীক্ষা ও চিকিৎসককে দেখানোর সুযোগ। পাশাপাশি আরো সুবিধে। 

 

বন্ধ করুন