বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: বক্স অফিসে ফাটাফাটি লক্ষ্মীলাভ! ‘ব্রহ্মাস্ত্র’র নেগেটিভ রিভিউকে পাত্তা দিচ্ছেন না আলিয়া
বৃহস্পতিবার আমেদাবাদে ছবির প্রচারে রণবীর-আলিয়া (PTI)

Alia Bhatt: বক্স অফিসে ফাটাফাটি লক্ষ্মীলাভ! ‘ব্রহ্মাস্ত্র’র নেগেটিভ রিভিউকে পাত্তা দিচ্ছেন না আলিয়া

  • Alia Bhatt on Brahmastra criticism: ‘ব্রহ্মাস্ত্র মুক্তির পর মনে হচ্ছে সবকিছু ইতিবাচক’, বক্স অফিসে জমিয়ে লক্ষ্মীলাভ, নেগেটিভ রিভিউকে পাত্তা দিচ্ছেন না আলিয়া। 

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে সমালোচকরা দ্বিধাবিভক্ত, দর্শকদের তরফেও এসেছে মিশ্র প্রতিক্রিয়া। তবে রণবীর-আলিয়ার এই ছবি দর্শককে ফের হলমুখী করেছে একথা একবাক্যে মনে নিতেই হবে। গত ৯ই সেপ্টেম্বর মুক্তির পর থেকে বিশ্বব্যাপী বক্স অফিসে ২২৫ কোটির গণ্ডি পার করেছে এই ছবি। মুক্তির পরেও ছবির প্রচার থামাতে না-রাজ রণবীর-আলিয়ারা।

বৃহস্পতিবার আমেদাবাদে ছবির প্রচার সারলেন ‘ব্রহ্মাস্ত্র’র শিবা এবং ইশা, এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়। সেখানে সোমনাথ মন্দিরে পুজো দেন তিনজনে। পরে ফ্যান এবং সাংবাদিকদের সঙ্গে এই ছবি দেখেন তাঁরা, তারপর সাংবাদিক বৈঠকের মুখোমুখি হন। ছবি নিয়ে নেতিবাচক মন্তব্যের শেষ নেই, সেই ব্যাপারে কী প্রতিক্রিয়া আলিয়ার? অভিনেত্রী বলেন- ‘আমাদের একটাই জীবন, সেখানে আপনার কাছে দুটো বিকল্প আছে, হয় আমরা ইতিবাচক দিকটা দেখব না হলে শুধু নেতিবাচক কথা ভেবে মন খারাপ করব’।

আরও পড়ুন-ব্রহ্মাস্ত্র ২ নিয়ে কথা বললেন অয়ন… কে হবে দেব? কবে আসবে দ্বিতীয় পার্ট?

এরপর রণবীর ঘরণী যোগ করেন, ‘যখনই মিডিয়া আমাকে নেগেটিভ প্রশ্ন জিজ্ঞাসা করে, আমি সেটা নিয়ে মাথা ঘামাইনি। সমালোচনা, রিভিউ, মতামত, প্রতিক্রিয়া জানানোটা দর্শকদের অধিকার। আমরা আশা রাখতে পারি আমাদের কাজের সমালোচনার পর নেতিবাচক নয় ইতিবাচক দিকটাই যেন বেশি করে উঠে আসে। ব্রহ্মাস্ত্র মুক্তির পর মনে হচ্ছে সবকিছু ইতিবাচক কারণ তেমনটা না হলে এই ছবিটা বক্স অফিসে আগুন লাগাতে পারত না’।

এদিন হলদেটে-সবুজ সালোয়ার কামিজে ঝলমল করলেন হবু মা। আপতত প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন অভিনেত্রী। এপ্রিল মাসে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বার দেড় মাসের মাথাতেই মা হতে চলার সুখবর দেন দুজনে! ‘ব্রহ্মাস্ত্র’র সেটেই শুরু এই প্রেম কাহিনি। আর ছবি মুক্তির পরপরই দুই থেকে তিন হচ্ছেন এই তারকা জুটি।

আরও পড়ুন-‘ব্রহ্মাস্ত্র’র টিকিট বিক্রি কমছে! ষষ্ঠ দিনে ‘রালিয়া’র ছবির ঝুলিতে কত কোটি?

রণবীর-আলিয়া ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’-এ অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়রা। এই ছবির ‘ভিএফএক্স’-এর কাজ নজর কেড়েছে সবার, যদিও ছবির চিত্রনাট্য়ের বাঁধন বড্ড আলগা এমনটাই মতামত বেশিরভাগ জনের। পাশাপাশি এই ছবির সংলাপও বড্ড সেকেলে- দাবি নেটিজেন ও সমালোচকদের। বুধবারও এই ছবির আয় ছিল ১০.৫ কোটি টাকা, দ্বিতীয় সপ্তাহে পা দিয়ে কেমন রেজাল্ট করবে এই ছবি সেটাই এখন দেখবার!

বন্ধ করুন