বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: ‘আমাকে ক্ষমা করো’, বেবি বাম্প নিয়ে এই কাজটা করতে পারছেন না, মাফ চাইলেন আলিয়া
আলিয়া ভাট (ANI)

Alia Bhatt: ‘আমাকে ক্ষমা করো’, বেবি বাম্প নিয়ে এই কাজটা করতে পারছেন না, মাফ চাইলেন আলিয়া

  • Alia Bhatt: রবিবার ধর্মা প্রোডাকশনের অফিসের সামনে বিলাসবহুল গাড়িতে লেন্সবন্দি হলেন আলিয়া। পাপারাৎজিদের কাছ থেকে প্রকাশ্যে ক্ষমা চাইলেন হবু মা। কেন জানেন? 

বক্স অফিসে দু-হাতে লক্ষ্মী লাভ করছে ‘ব্রহ্মাস্ত্র’। স্বভাবতই চওড়া হাসি আলিয়ার মুখে। পাশাপাশি অভিনেত্রীর মাতৃত্বকালীন জেল্লা চোখে পড়বার মতো। প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুণছেন ‘রালিয়া’, তবে থেমে নেই কাজ। পুরোদমে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার সেরেছেন অভিনেত্রী, বেবি বাম্প নিয়েই এক শহর থেকে অন্য শহরে ছুটে বেরিয়েছেন। রবিবার প্রযোজক করণ জোহরের অফিসের বাইরে লেন্সবন্দি হলেন অভিনেত্রী।

হবু মায়ের ছবি তুলতে ধর্মা প্রোডাকশনের অফিসের বাইরে ভিড় জমিয়েছিল ছবি শিকারিরা। এদিন অন-ক্যামেরা পাপারাৎজিদের কাছে ক্ষমা চাইলেন আলিয়া। কেন জানেন? কারণ শুনলে অবাক হবেন!

আরও পড়ুন-এ বছর পুজো নিয়ে বিশেষ প্ল্যান ছিল SSC দুর্নীতিকাণ্ডের অভিযুক্ত অর্পিতার!

ভাইরাল ভিডিয়োয় দেখা গেল বিলাসবহুল গাড়ির ফ্রন্টসিটে বসে রয়েছেন আলিয়া। সিট বেল্ট বাঁধা রয়েছে, গাড়ির কাঁচ নামিয়ে পাপারাৎজিদের জন্য হাসিমুখে পোজ দিলেন অভিনেত্রী। ক্যামেরার উদ্দেশে হাত নাড়লেন, অভিবাদন বিনিময় করলেন। এরপর চিত্র সাংবাদিকদের উদ্দেশে বললেন, ‘ক্ষমা করো আমি না এখানে হাঁটতে পারতাম না।’ পোজ দিতে না পারবার জন্যই ‘সরি’ বললেন আলিয়া। নায়িকার এই ব্যবহারে মুগ্ধ নেটপাড়া। অন্যদিকে পাপারাৎজিরা আলিয়াকে বললেন, ‘এই জন্যই তো আমরা এখানে এলাম ছবি তুলতে’। কিছুদিন আগেই রণবীর চিত্র সাংবাদিকদের জানিয়েছেন বেবি বাম্পের জন্য আলিয়ার পিঠে ব্যাথা হয়েছে, সেই কারণেই ছবির জন্য পোজ দিতে পারছেন না অভিনেত্রী।

আলিয়ার এই ভিডিয়ো হু হু করে ভাইরাল। ফ্যানেরা আলিয়া ও তাঁর ভাবী সন্তানকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে। এদিন কালো রঙা ওয়ানপিস ড্রেসে পাওয়া গেল হবু মা-কে। গত ১৪ই এপ্রিল রণবীরের বাড়িতেই সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। জুন মাসেই প্রেগন্যান্সি নিউজ শেয়ার করে সবাইকে চমকে দেন অভিনেত্রী।

গত শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর-আলিয়ার প্রথম ছবি ব্রহ্মাস্ত্র। মুক্তির প্রথম দু-দিনে দেশ জুড়ে ৭৬ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

বন্ধ করুন