বাড়ি > বায়োস্কোপ > ওয়ার্ক কলের ফাঁকে চুপিচুপি খাবার মুখে পুরছেন হবু মা অনু্ষ্কা,তুমুল ভাইরাল ভিডিয়ো
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)

ওয়ার্ক কলের ফাঁকে চুপিচুপি খাবার মুখে পুরছেন হবু মা অনু্ষ্কা,তুমুল ভাইরাল ভিডিয়ো

  • লুকিয়ে লুকিয়ে খাবার খেতে গিয়ে অনুষ্কার আচমকাই উপলব্ধি হয় ক্যামেরা তো চালু রয়েছে! ব্যাস তারপর দেখুন কি করলেন নায়িকা।

দিন কয়েক আগেই সুখবর নিয়েছেন অনুষ্কা শর্মা। শীঘ্রই মা হতে চলেছেন এই বলি সুন্দরী। স্বভাবতই দারুণ খুশি অনুষ্কা ভক্তরা। লকডাউন এবং পরবর্তী আনলক পিরিয়ডেও বাড়ি থেকেই কিন্তু পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছেন বলিউডের এই মিষ্টি নায়িকা। সম্প্রতি প্রকাশ্যে অনুষ্কার একটি ভিডিয়ো। যা দেখে মন হারাচ্ছে অনুরাগীরা। এই ভিডিয়োয় দেখা গেল চুপি চুপি স্ল্যাকস মুখে পুরতে গিয়ে ফেঁসে গেলেন নায়িকা। 

হ্যাঁ, লুকিয়ে লুকিয়ে খাবার খেতে গিয়ে অনুষ্কার আচমকাই উপলব্ধি হয় ক্যামেরা তো চালু রয়েছে! তারপর নায়িকার এক্সপ্রেশন ছিল দেখবার মতো। এই ভিডিয়োয় কমলা রঙের পোলকা ডট ড্রেসে দেখা গেল অনুষ্কাকে। কানে রয়েছে অ্যাপেলে ইয়ারপড। ওয়ার্ক কলে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। অপর প্রান্তে থাকা এক মহিলা যখন অনুষ্কাকে কোনও কাজের ব্রিফিং দিচ্ছিলেন সেই সময়ই কম্পিউটারের পিছন থেকে কোনও খাবার দ্রুত বার করে মুখে পুরে ফেলেন বিরাট ঘরনি।ক্যামেরায় সবটা রেকর্ড হয়ে গেছে নিজের এই বোকামির কথা বুঝে খিলখিলিয়ে হেসে ফেলেন অনুষ্কা। নায়িকার একটি ফ্যান পেজ শেয়ার করে নিয়েছে এই ভিডিয়ো।

২০২১-এর জানুয়ারিতেই বিরুষ্কার ঘরে আসবে নতুন অতিথি। গত ২৭ অগস্ট এই সুখবর শেয়ার করে নিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। প্রথম সন্তান আসবার আহ্লাদে আটখানা এই তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় দু'জনেই এই গুড নিউজ ভাগ করে লিখলেন, ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। সঙ্গে একটি ছবিও পোস্ট করেন বিরুষ্কা। যেখানে অনুষ্কার বেবি বাম্পের ঝলক ধরা পড়েছে।

দীর্ঘদিন প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।

রূপোলি পর্দায় অনুষ্কাকে শেষ দেখা গিয়েছে ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরোতে। ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজে হাত দিলেও করোনা সংকটে থমকে যায় সেই প্রোজেক্ট। যদিও প্রোডাকশনের কাজ চালিয়ে যাচ্ছেন অনুষ্কা। তাঁর প্রোডাকশন হাউজ ক্লিন স্লেট ফিল্মসের তরফে সম্প্রতি মুক্তি পেয়েছে পাতাল লোকের মতো ওয়েব সিরিজ এবং বুলবুলের মতো নেটফ্লিক্স অরিজিন্যালস ফিল্ম।

বন্ধ করুন