বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো মনোকিনিতে সুইমিংপুলে মু্গ্ধতা ছড়ালেন গর্ভবতী অনুষ্কা
অনুষ্কার এই ছবি মুগ্ধতা ছড়াচ্ছে নেট দুনিয়ায় 
অনুষ্কার এই ছবি মুগ্ধতা ছড়াচ্ছে নেট দুনিয়ায় 

কালো মনোকিনিতে সুইমিংপুলে মু্গ্ধতা ছড়ালেন গর্ভবতী অনুষ্কা

  • কালো মনোকিনি, খোলা চুল আর মুখে চওড়া হাসি-এইভাবেই মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন অনুষ্কা। 

আজ আইপিএল অভিযান শুরু করছেন বিরাট কোহলি। আর তার কয়েকঘন্টা আগেই নেটদুনিয়ায় খুশির হাওয়া বইয়ে দিলেন বিরাট ঘরনি অনুষ্কা। আপতত বিরাটের সঙ্গে আমিরশাহীতেই রয়েছেন হবু মা। আর মরু শহরের এদিন কালো মনোকিনিতে মুগ্ধতা ছড়ালেন অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা। আজ বিশ্ব কৃতজ্ঞতা দিবস। সেই উপলক্ষেই একটি বিশেষ বার্তা এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে দিলেন অনুষ্কা। সঙ্গে পোস্ট করলেন এই মিষ্টি ছবি। যেখানে অন্তঃসত্ত্বা অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট ফুটে উঠল। সঙ্গে নায়িকার প্রেগন্যান্সি গ্লো ও অমলিন হাসিও চারচান্দ লাগাল এই ছবিতে।

এই ছবির ক্যাপশনে অনুষ্কা একার্ট টোলের একটি জনপ্রিয় উদ্ধৃতি শেয়ার করে নেন, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘আপনার জীবনে ইতিমধ্যে যা আছে তা স্বীকৃতি দেওয়া সমস্ত প্রাচুর্যের ভিত্তি’। পাশাপাশি লেখেন- তাদের প্রতি কৃতজ্ঞতা যারা আমার প্রতি দয়া দেখিয়েছে এবং আমাকে এই পৃথিবীতে কল্যাণে বিশ্বাসী করে তুলেছে, এই ধারণা অনুশীলন করবার ও এটি ভাবনা এগিয়ে নিয়ে যাওয়ার পথ প্রসারিত করেছে। কারণ ‘আমরা সবাই একে অপরের বাড়িতেই তো যাচ্ছি’। 

গত মাসেই অনুষ্কার মা হতে চলার সুখবরটা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বিরুষ্কা। তারপর থেকে খুশির ঠিকানা নেই বিরাট, অনুষ্কা ভক্তদের। দিন কয়েক আগেই সমুদ্রের ধারে নিজের একটি বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। যা দেখে বিরাট বলেছিলেন- আমার গোটা দুনিয়া একটা ফ্রেমেবন্দি।

গত ২৭ অগস্ট সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার প্রেগন্যান্সি নিউজ জানান বিরুষ্কা। ইনস্টাগ্রামে অনুষ্কা লেখেন, ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’।

অনুষ্কার আজকের ইনস্টাগ্রাম পোস্টটিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা। মাত্র ৩০ মিনিটেই এই ছবিতে ৫ লক্ষ লাইক পড়েছে। মৌনি রায়, ভূমি পেদনেকর, বিক্রান্ত মেসির মতো বলি তারকারা কমেন্ট বক্সে হবু মাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বন্ধ করুন