বাংলা নিউজ > বায়োস্কোপ > কয়েকদিন পরেই হবেন মা, কালো-সোনালি মিনি ড্রেসে মাতৃত্বকালীন আভা ঝরছে অনুষ্কার

কয়েকদিন পরেই হবেন মা, কালো-সোনালি মিনি ড্রেসে মাতৃত্বকালীন আভা ঝরছে অনুষ্কার

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা শর্মা।

নিজেদের মতো করে প্রত্যেক তারকাকে নতুন বছর উদযাপন করতে দেখা যায়। প্রিয়ঙ্কা চোপড়া থেকে মালাইকা আরোরার খান প্রত্যেকেই নিজেদের নতুন বছর উপযাপনের ছবি পোস্ট করেছেন। হবু মা অনুষ্কা শর্মাকেও দেখা গেল নতুন বছর উপযাপন করতে স্বামী তথা ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে। নতুন বছর শুরুর আগে বিরাট-অনুষ্কাকে একেবারে ঘরোয়াভাবে পার্টি করতে দেখা যায়। পার্টিতে বিরাট-অনুষ্কার পাশাপাশি দেখা যায় হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিক এবং আরও অন্যান্যদের। 

গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা শর্মা। মিলিয়ন টাকার পোশাকে অনুষ্কার মাতৃত্বের আভা যেন আরও ঝরে পড়ছে। কালো-সোনালি রঙের ডিজাইনার শর্ট ড্রেসে ৩২ বছরের অভিনেত্রীকে পার্টিতে দেখা যায়। ছবিতে অভিনেত্রীর মাতৃত্বকালীন ফ্যাশান উঠে আসছে। পোশাকের মধ্যে দিয়ে মম-টু বি অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট। পোশাকের সঙ্গে মানানসই কালো ফ্ল্যাট স্যান্ডেল পরতে দেখা যায় অনুষ্কাকে। সঙ্গে কানে ঝোলা দুল। হালকা মেকআপের পাশাপাশি ঠোঁটে ন্যুড রঙের লিপস্টিক পড়েছেন অভিনেত্রী। 

ইনস্টাগ্রামে নতুন বছর উদযাপনের ছবি পোস্ট করত দেখা যায় ক্রিকেটার বিরাট কোহলিকে। সেখানে নব্য লুকে ধরা দেন অনুষ্কা। ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘বন্ধুরা যাঁরা একসঙ্গে নেতিবাচক সময় কাটিয়েছে তাঁরা ইতিবাচক সময়ও কাটাচ্ছে! বাড়িতে নিরাপদ পরিবেশে বন্ধুদের সঙ্গে একসঙ্গে সময় কাটানোর মতো আর কিছু হয় না। এই বছরটা অনেক আশা, আনন্দ, সুখ এবং সুস্বাস্থ্য বয়ে নিয়ে আসবে। নিরাপদ থাকতে হবে।’ এরপর নতুন বছরের শুভেচ্ছা জানাতে দেখা যায় বিরাট কোহলিকে।

অন্যদিকে, বিরাটের সঙ্গে নতুন বছর উদযাপনের ছবি পোস্ট করে সকলে নয়া বছরের শুভেচ্ছা জানাতে দেখা যায় অনুষ্কা শর্মাকে।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। গত বছর অগস্টে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই গোটা দেশ অধীর আগ্রহে অপেক্ষা করছে বিরুষ্কার সন্তানের। দশকের সেরা ক্রিকেটার এবং বলিউডের প্রথম সারির নায়িকার সন্তান জন্মের আগে থেকেই তারকা স্টেটাস পেয়ে গিয়েছে তা বলাই যায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.