বাংলা নিউজ > বায়োস্কোপ > হোটেল রুমের ভিতর কোন কাজে ব্যস্ত বিরাট? হাতেনাতে ধরে ফেললেন অন্তঃসত্ত্বা অনুষ্কা
অনুষ্কার মুঠোফোনে বন্দি বিরাট 
অনুষ্কার মুঠোফোনে বন্দি বিরাট 

হোটেল রুমের ভিতর কোন কাজে ব্যস্ত বিরাট? হাতেনাতে ধরে ফেললেন অন্তঃসত্ত্বা অনুষ্কা

  • হোটেল রুমের ভিতর কোন কাজে ব্যস্ত বিরাট? হাতেনাতে ধরে ফেললেন অন্তঃসত্ত্বা অনুষ্কা

বিরাট কোহলির আইপিএল সফর আগেই সমযের আগের শেষ হয়েছে। প্লে-অফে উঠলেও সান রাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম এলিমেনটর ম্যাচ  শুক্রবার হেরে প্রথমবারের মতো ট্রফি জয়ের স্বপ্ন অধরা রয়ে গিয়েছে বিরাট বাহিনীর। তবে সেই সব ভুলে আপতত বিরাট কোহলির পাখির চোখ আসন্ন অস্ট্রেলিয়া সফর। দুবাই থেকেই সোজা অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন বিরাট অ্যান্ড কোম্পানি। ২৭ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথম একদিবসীয় ম্যাচ খেলবে দুই দল। দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের হাই-ভোল্টেজ আইপিএল ফাইনালের দিকে যখন তাকিয়ে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা, বিরাট কিন্তু তখন ব্যস্ত অন্য কাজে।

এদিন দুবাইয়ের হোটেলে নিজের হাতে জুতোর স্পাইক পরিষ্কার করতে দেখা গেল বিরাটকে। হোটেলের বেসিনের পাশে রাখা রয়েছে একটি স্নিকারস, অন্যটি বিরাটের হাতে। খুব আলতো ভাবে স্পাইকের ভিতর লেগে থাকা মাটি ব্রাশ দিয়ে ঘসে পরিষ্কার করছেন বিরাট কোহলি, অন্য কোথাউ তার নজর নেই। আর সেই মুহূর্তটাই নিজের মুঠোফোনে বন্দি করে ফেলেছেন অনুষ্কা। ক্যাপশনে লেখেন- ‘স্বামীকে ধরে ফেললাম… সযত্নে নিজের স্পাইক থেকে মাটি পরিষ্কার করেছে ট্যুর শুরুর আগে…’।

দেখুন কত সযত্নে বিরাট জুতোর স্পাইক পরিষ্কার করছেন (সৌজন্য- অনুষ্কা শর্মা) 
দেখুন কত সযত্নে বিরাট জুতোর স্পাইক পরিষ্কার করছেন (সৌজন্য- অনুষ্কা শর্মা) 

অজিদের সঙ্গে তিনটি একদিনের ম্যাচ (ODI) ও তিনটি টি-টোয়েন্টি (T-20) ম্যাচ খেলবে ভারত। অন্যদিকে টিম পেইনের দলের বিরুদ্ধে ১৭ ডিসেম্বর থেকে ভারত টেস্ট অভিযান শুরু করবে। তবে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলেই দেশে ফিরবেন বিরাট। সন্তানসম্ভবা স্ত্রী' অনুষ্কার পাশে থাকতে মাঝপথেই অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরতে পারেন বিরাট, তাঁর পিতৃত্বকালীন ছুটি মঞ্জুর করেছে বিসিসিআই। আগামী বছরের শুরুতেই বিরুষ্কার ঘরে আসবে নয়া অতিথি। 

আইপিএল চলাকালীন গর্ভবতী স্ত্রীকে এক মূহূর্তও চোখের আড়াল করেননি বিরাট কোহলি।  অনুষ্কাকে সঙ্গে নিয়েই সেপ্টেম্বরের শুরুতে সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। এই বছর আইপিএলের গ্যালারি দর্শকহীন হলেও আরসিবির ম্যাচে কিন্তু বিরাটের দলের হয়ে হামেশাই গলা ফাটিয়েছেন অনুষ্কা। দুবাইয়ের মাঝসমুদ্রে ভালোবাসার আভা ছড়াতেও দেখা গিয়েছে এই জুটিকে। 

View this post on Instagram

❤️🌅 pic credit - @abdevilliers17 😃

A post shared by Virat Kohli (@virat.kohli) on

গত সপ্তাহেই বিরাট ৩২-শে পা দিয়েছেন বিরাট কোহলি। স্বামীর জন্মদিনের পার্টিতেও দ্যুতি ছড়িয়েছেন অনুষ্কা।

View this post on Instagram

❤️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুটিং ফ্লোরে অনুষ্কার সঙ্গে প্রথম আলাপ বিরাটের। প্রথম দর্শনেই অনুষ্কা মুগ্ধ করেছিল বিরাটকে। এরপর বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় বিয়ে সেরেছিলেন বিরুষ্কা। শুভ পরিণতি পেয়েছিল এই রূপকথায় প্রেম কাহিনি। আর চলতি বছর অগস্টেই দুই থেকে তিন হওয়ার খবর দিয়েছেন এই জুটি। নতুন বছরেই বিরুষ্কার ঘরে আসছে নতুন অতিথি।

বন্ধ করুন