বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাটের হাত ধরে লাঞ্চ ডেটে হবু মা অনুষ্কা, কী খেলেন তারকা দম্পতি?
বিরুষ্কার লাঞ্চ ডেট 
বিরুষ্কার লাঞ্চ ডেট 

বিরাটের হাত ধরে লাঞ্চ ডেটে হবু মা অনুষ্কা, কী খেলেন তারকা দম্পতি?

  • ভাবী সন্তানের মাকে সারাক্ষণ আগলে রাখতে দেখা গেল বিরাট কোহলিকে। 

বিরাটের হাত ধরে বৃহস্পতিবার দুপুরে বাইরে বার হলেন অনুষ্কা। গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন, তবে পুরোপুরি ফিট নায়িকা। এদিন বিরাটের হাত ধরে লাঞ্চ ডেটে গেলেন হবু মা। আসলে প্রেগন্যান্সির পর্বে নিজের নানারকম ক্রেভিংয়ের কথা আগেও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অনুষ্কা। এদিন পিত্জা খেতে মন চাইছিল অনুষ্কার। তাই দেরি না করে বউকে সঙ্গে নিয়ে বেরিয়ে পড়েন বিরাট।

খোশমেজাজে 
খোশমেজাজে 

এদিন অনুষ্কার দেখা মিলল কালো ওয়ানপিস ড্রেসে, অন্যদিকে বিরাট ক্যাজুয়াল পোশাকে সেজেছিলেন। করোনা আবহে দুজনের মুখ ঢাকা ছিল মাস্কে। বউকে সারাক্ষণ আগলে রাখতে দেখা গেল বিরাটকে। ডাক্তারের ক্লিনিকেও গিয়েছিলেন বিরুষ্কা, সেখান থেকেই পৌঁছান লাঞ্চ ডেটে।

গতকাল নিজের বাড়ির ব্যালকনিতে বসে ব্রেকফাস্ট করার ছবিও ফাঁস হয়ে গিয়েছে মিডিয়ায়। এই ঘটনায় হতবাক এবং ক্ষুদ্ধ গর্ভবতী অনুষ্কা। সর্বভারতীয় সংবাদমাধ্যমটিকে একহাত নেন  নায়িকা। তিনি ইনস্টাগ্রামে প্রতিবাদের সুর চড়িয়ে বলেন, ‘বারবার এই ফটোগ্রাফার এবং পাবলিকেশনকে অনুরোধ করা সত্ত্বেও তাঁরা আমাদের ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করল। বন্ধুরা দয়া করে এটা এখনই বন্ধ করুন!’ এই বার্তার সঙ্গে সেই সংবাদমাধ্যমে প্রকাশিত ছবি জুড়ে দেন অনুষ্কা।

অনুষ্কা সম্প্রতি জানিয়েছেন নিজের সন্তানকে সকলকে সম্মান করতে শেখানোটাই তাঁর প্রথম ও প্রধান কাজ। তিনি চান, নিজের বাবা-মা'র কাছে যে শিক্ষা নিয়ে তিনি বড়ো হয়েছেন, সেটাই সন্তানকে দিতে। কীভাবে নিজের সন্তানকে বড়ো করবেন বিরাট-অনুষ্কা? সেই পরিকল্পনা ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন তারকা দম্পতি। ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে অনুষ্কার সাফ কথা,'আমরা বাবা-মা'র বিগড়ে যাওয়া সন্তান তৈরি করতে চাই না'।

বন্ধ করুন