বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti Singh: গর্ভবতী ভারতীকে কাজ করিয়ে কম টাকা দিচ্ছে কালার্স টিভি, অভিযোগ তুলল কমেডি কুইন!
কম টাকা দিচ্ছে কালার্স, অভিযোগ ভারতীর।

Bharti Singh: গর্ভবতী ভারতীকে কাজ করিয়ে কম টাকা দিচ্ছে কালার্স টিভি, অভিযোগ তুলল কমেডি কুইন!

  • নভেম্বরে প্রেগন্যান্সি টেস্টের ভিডিয়ো শেয়ার করেই সুখবর দিয়েছিলেন ভারতী।

কমেডিয়ান-হৌস্ট ভারতী সিং কিছুদিন আগেই নিজের মা হওয়ার খবর সকলের সামনে এনেছিলেন। আর এবার নিজেকে ‘ভারতের প্রথম প্রেগন্যান্ট অ্যাঙ্কর’র তকমা দিলেন। আসলে ‘হুনরবাজ দেশ কি শান’র জন্য শ্যুট শুরু করলেন তিনি, সাথে আছে স্বামী হর্ষ লিম্বাচিয়াও। 

প্রেগন্যান্সি ঘোষণার পর প্রথম দিনের শ্যুটে ঠিক কী কী করলেন ভারতী, তার একটা ভিডিয়ো শেয়ার করা হয় কালার্স চ্যানেলের পক্ষ থেকে! যেখানে দেখা যাচ্ছে ভারতী মেকআপ নিচ্ছে আর কথা বলছে পরিবারের সদস্যরা তাঁকে কীভাবে ভয় দেখিয়েছে আজকের শ্যুট নিয়ে সেই ব্যাপারে। জনান সকলে তাঁকে পড়ে যাওযা, ধাক্কা ধাওয়া, গুঁতো খাওয়ার মতো নানা ভয় দেখিয়েছেন। সঙ্গে জানান তিনি নিজের মা ও দেশের সকল মা-কে দেখাতে চান প্রেগন্যান্সিতেও কাজ করা সম্ভব। 

ভিডিয়োতে হর্ষকেও দেখা যায় ভারতীকে নিয়ে ভয় পেতে, সঙ্গে অবশ্য এটাও জানান প্রথম দিনের শ্যুট ঠিকঠাক হয়ে গেলেই সব ভয় কেটে যাবে!

লাল জ্যাকেট পরে নিজের বেবি বাম্পে হাত বুলিয়ে ভারতীকে বলতে শোনা যায়, ‘মা কাজ করবে, পয়সা কামাবে!’ সঙ্গে মেকআপ ভ্যান থেকে বেরিয়ে সেটে প্রবেশের সময় বলেন, ‘কালার্স খুব চালাক। তিন জনকে কাজ করাচ্ছে, কিন্তু মাত্র দু'জনের টাকা দিচ্ছে।’

নভেম্বরে প্রেগন্যান্সি টেস্টের ভিডিয়ো শেয়ার করেই সুখবর দিয়েছিলেন ভারতী। জানা গিয়েছে, এপ্রিলেই আসছে খুদে ভারতী। অর্থাৎ এখন প্রেগন্যান্সির সেকেন্ড ট্রায়মেস্টারে আছেন তিনি। চলছে ৬ মাস।

বন্ধ করুন