বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone Baby Bump: সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর

Deepika Padukone Baby Bump: সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর

সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর

Deepika Padukone Baby Bump: পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দীপিকার হাঁটতে অসুবিধা হচ্ছে, দেখুন বউকে কী করে আগলে রাখলেন রণবীর। 

দীপিকা নাকি অন্তঃসত্ত্বাই নন, সারোগেসির মাধ্যমে বাবা-মা হচ্ছেন রণবীর-দীপিকা, এমন অনেক কথাই গত কয়েকদিন ধরে হাওয়ায় ভাসছিল সোশ্যাল মিডিয়ায়। কারণ প্রায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দীপিকার ফোলা পেট এতদিনে দেখা যায়নি! গুজব নিয়ে অবশ্য মুখ খোলেননি হবু বাবা-মা কিন্তু ভোটের আবহে স্পষ্ট হয়ে গেল সবটা। আরও পড়ুন-‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, ৫ মাসের অন্তঃসত্ত্বা দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের!

অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিজের নাগরিক দায়িত্ব পালনে সচেতন দীপিকা পাড়ুকোন। বর রণবীরের হাত ধরে এদিন পালি হিলে ভোটদান করতে পৌঁছেছিলেন হবু মা। সাদা ওভার সাইজ শার্ট আর ডেনিমে দেখা মিলল দীপিকার। ঢলা পোশাকেও স্পষ্ট নায়িকার বেবি বাম্প। আর কোনও জল্পনার জায়গাই নেই, যে দীপিকা সন্তান প্রসব করতে চলেছেন আগামী সেপ্টেম্বরে। বউয়ের সঙ্গে এদিন টুইনিং রণবীরের। তাঁরও দেখা মিলল সাদা শার্ট আর ডেনিমে। দুজনের চোখে ছিল কালো রোদ চশমা।

গাড়ি থেকে নেমে বউয়ের দরজা খুলতে পৌঁছান জেন্টালম্যান রণবীর। এরপর বউকে মিডিয়ার ভিড় থেকে আগলে পৌঁছান ভোদদান কেন্দ্রে। হাঁটতে খানিক অসুবিধা হচ্ছিল দীপিকার। বরের হাত ছাড়লেন না নায়িকা, মুখের হাসি ছিল অটুট। 

ফ্যানেরা খুশিতে ডগমগ এই ভিডিয়ো দেখে। একজন লেখেন, ‘কোথায় গেল সেইসব লোকজন যারা বলছিল দীপিকা নাকি নিজে প্রেগন্যান্ট নয়’। আরেকজন লেখেন, ‘আদর্শ দম্পতি, কারুর নজর না লাগে’। ভোট দিয়ে বেরোনোর সময় নিজের বেবি বাম্পে আলতো করে হাত রাখতে দেখা গেল দীপিকাকে।

 

রণবীর বরাবরই দীপিকার সবচেয়ে বড় চিয়ারলিডার। বউয়ের রূপে নয়, দীপিকার সাফল্যেও মুগ্ধ থাকেন রণবীর। দীপিকাকে মিসেস রণবীর সিং বলায় স্বচ্ছন্দ নন তিনি বরং, নিজেকে মিস্টার দীপিকা পাড়ুকোন বলে থাকেন। সদ্যই ডেডলাইনের গ্লোবাল ডিসরাপ্টারস ২০২৪ তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন দীপিকা। দু-দিন আগেই বউয়ের সেই সাফল্যের কথা সোশ্যালে শেয়ার করে দীপিকার নতুন নামকরণ করেছেন রণবীর। আজকাল বউকে ‘বাচ্চার মা’ বলে ডাকা শুরু করেছেন। 

ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে সন্তান হওয়ার কথা। শাড়িতে পেট ঢেকে বাফটায় হাজির হওয়ার পরে নায়িকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন মাথাচাড়া দেয়। মার্চে আম্বানি জামনগর পার্টিতে রণবীর এমনকি বলেছিলেন যে তিনি বাবা হওয়ার বিষয়ে কতটা উত্তেজিত।

দীপিকাকে আগামীতে আগামিতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও 'সিংঘম এগেইন' ছবিতে। অন্যদিকে 'সিংঘম এগেইন'-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তে থাকছেন রণবীর।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.