বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিসক্যারেজ হয়েছে’! সন্তান হারালেন শোয়েবের বোন, ওদিকে স্ত্রী দীপিকা প্রেগন্যান্ট

‘মিসক্যারেজ হয়েছে’! সন্তান হারালেন শোয়েবের বোন, ওদিকে স্ত্রী দীপিকা প্রেগন্যান্ট

গর্ভপাতের যন্ত্রণার মধ্য়ে দিয়ে যাচ্ছেন শোয়েবের বোন সাবা

Saba Ibrahim suffers a miscarriage: জন্মের আগেই চলে গেল গর্ভস্থ সন্তান। কান্না থামছে না 

জানুয়ারি মাসেই সুখবর শেয়ার করেছিলেন অভিনেত্রী দীপিকা কক্কর ও শোয়েব ইব্রাহিম। মা-বাবা হতে চলেছেন এই টেলি দম্পতি। এই মুহূর্তে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন দীপিকা। হবু সন্তানের অপেক্ষায় ‘শ্বশুরাল সিমর কা’ খ্যাত নায়িকা। এর মাঝেই বড় ধাক্কা শোয়েবের পরিবারে।

শোয়েব-দীপিকার পাশাপাশি শোয়েবের বোন সাবা ইব্রাহিমও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। ইউটিউবে তাঁর ফলোয়ার সংখ্যা জানলে চোখ কপালে উঠবে। দীপিকার মা হতে চলার সুখবর খবর সামনে আসবার মাস কয়েকের মধ্যেই জানা গিয়েছিল আরও এক ছোট্ট অতিথি আসছে পরিবারে। অন্তঃসত্ত্বা শোয়েবের বোন সাবাও। কিন্তু নিজের সাম্প্রতিক ভ্লগে অনুরাগীদের সঙ্গে অত্যন্ত দুঃখজনক ঘটনার কথা ভাগ করে নিলেন সাবা। ইউটিউবার এবং তাঁর স্বামী খালিদ নিয়াজ ওরফে সানি জানান, সাবার শারীরিক জটিলতার কারণে হবু সন্তানকে হারিয়ে ফেলেছেন তাঁরা। মিসক্যারেজ হয়েছে সাবার।

সন্তান হারানোর যন্ত্রণা স্বামী-স্ত্রীর চোখেমুখে। ভিডিয়োতে সাবার স্বামী বলেন, গত ৮ তারিখ সাবার আলট্রাসনোগ্রাফির তারিখ ছিল, তার আগে থেকেই কিছু শারীরিক সমস্যার জন্য বেড রেস্টে থাকার পরামর্শ পেয়েছিলেন সাবা। সব বিধিনিষেধ মেনেও চলছিলেন। কিন্তু ওইদিন চিকিৎসকের কাছে গিয়ে এমন দুঃসংবাদ মিলবে দুঃস্বপ্নেও আশা করেননি তাঁরা। গর্ভস্থ সন্তানের হৃদস্পন্দন ওঠা-নামা করছে, এই নিয়ে আগেই সাবাকে সতর্ক করেছিলেন চিকিৎসক। ওইদিন জানান তাঁর হবু সন্তানের হৃদস্পন্দন থমকে গিয়েছে সাবার শরীরের অন্দরেই। কান্না থামেনি সাবার। তবে মনশক্ত রাখার চেষ্টা করছেন তিনি।

গত বছর নভেম্বরেই ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন সাবা-সানি। মানসিকভাবে বিপর্যস্ত হলেও এখন সাবার শারীরিক পরিস্থিতি ঠিক রয়েছে জানান সানি। সাবা বলেন,'আমি সত্যি জানি না কীভাবে এই পরিস্থিতির মোকাবিলা করব। সানি মন শক্ত রেখেছে, তবে আমি জানিও ভিতর থেকে ও কতটা যন্ত্রণা পাচ্ছে। এটাই হয়ত আল্লাহ মর্জি ছিল, তাই মেনে নিয়েছি। আপনারাও অনেক দুয়া করেছিলেন, কিন্তু তা কাজে এল না। তবে আমি এখন ভালো থাকার চেষ্টা করছি'।

একদিকে যেমন সাবার সন্তান হারানোর খবরে শোকের ছায়া পরিবারে, তেমনই দীপিকার সন্তানের অপেক্ষায় দিন গুণছে সকলে। ২০১৮ সালে শোয়েব ইব্রাহিমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারেন অভিনেত্রী দীপিকা কক্কর। বিয়ের পর দীপিকা ইসলাম ধর্মও গ্রহণ করেন। নাম হয় ফয়জা।

পঞ্চম বিবাহবার্ষিকীর আগেই মা-বাবা হতে চলার আনন্দ সংবাদ ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। বাবা-মা হতে চলার খবর জানিয়ে দীপিকা ও শোয়েব সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আমরা আনন্দ, উত্তেজনা, কৃতজ্ঞতা ও কিছুটা ভয়, এই সব অনুভূতির সঙ্গে জানাচ্ছি, আমাদের জীবনে প্রথম সন্তান আসতে চলেছে। শীঘ্রই আমরা বাবা-মা হব। আপনাদের প্রার্থনা ও ভালোবাসা কাম্য।’

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.