বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৪ হাজারি পোশাকে বেবি বাম্প ফ্লন্ট ‘মম টু বি’ করিনার,ফ্যাশন স্টেটমেন্টে সুপারহিট

অন্তঃসত্ত্বা অবস্থায় ঢিলেঢালা জামাকাপড় পরতে হবে, তেমন কোনও মানে নেই। আঁটোসাটো পোশাক বা যে কোনও পোশাকে বেবি বাম্প ফ্লন্ট করে ফ্যাশনেবল দেখানো যায় নিজেদের। মাতৃত্বকালীন অবস্থায় তেমনই একের পর এক ফ্যাশন স্টেটমেন্ট প্রকাশ করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। 

মাতৃত্বকালীন অবস্থায় প্রতিদিনই নতুন কোনও লুকসে ধরা দিয়েছেন মম টু-বি করিনা। ‘বীরে দি ওয়েডিং’ অভিনেত্রীকে নতুন প্রিন্টেড ম্যাক্সি ড্রেসে তাঁর মাতৃত্বকালীন আভা ঝরে পড়তে দেখা যায়। দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। সম্প্রতি মুম্বইয়ে স্বামী সইফ আলি খান ও ছেলে তৈমুরের সঙ্গে দেখা যায় অভিনেত্রীকে। খুবই ক্যাজুয়াল মাল্টি-কালার সরু স্ট্রাপের প্রিন্টেড ম্যাক্সি পোশাকে বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা যায় তাঁকে।

চল্লিশ ছুঁই ছুঁই অভিনেত্রীর পোশাকের সঙ্গে নো মেকাপ লুকসে ধরা দেন। মাথায় চুল উপরে তুলে সাধারণভাবে বেঁধে রাখতে দেখা যায় তাঁকে। জানেন কি অভিনেত্রীর এই পোশাকে দাম কত?

করিনা কাপুররে পোশাকের দাম ২৪,৪০০ টাকা
করিনা কাপুররে পোশাকের দাম ২৪,৪০০ টাকা

অবশ্যই আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন এই পোশাককে। গ্রীষ্মকালীন পোশাকের কালেকশনে আপনি রাখতে পারেন এটিকে। ঢিলেঢালা, ছিমছাম ‘নিরমোহা’ (Nirmooha) ব্র্যান্ডের এই মাল্টি কালার ম্যক্সি ড্রেসের দাম ২৪,৪০০ টাকা। অভিনেত্রীকে অবশ্য এই পোশাকের সঙ্গে শুধামাত্র মুখে মাস্ক পরতে দেখা গিয়েছে। 

অন্যদিকে, খুদে তৈমুরকে দেখা গেছে লাল টি-শার্টের সঙ্গে সবুজ পাজামা এবং সাদা স্নিকার্সে। সইফকে দেখা যায় খুব সাধারণ হালকা বেগুনি রঙের টিশার্টে, সঙ্গে ধূসর রঙের পাজামা পরে। করিনাকে শেষবার দেখা গিয়েছে ইরফান খানের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অভিনয় করতে। আমির খানের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’-র শ্যুটিংও ইতিমধ্যে শেষ করে ফেলেছেন অভিনেত্রী। 

বন্ধ করুন