বাংলা নিউজ > বায়োস্কোপ > দু-দিন পরেই সন্তানের জন্ম দেবেন, এখনও শ্যুটিং করে চলেছেন করিনা! হয়রান নেটিজেনরা
কর্মব্যস্ত মা করিনা 
কর্মব্যস্ত মা করিনা 

দু-দিন পরেই সন্তানের জন্ম দেবেন, এখনও শ্যুটিং করে চলেছেন করিনা! হয়রান নেটিজেনরা

  • সোমবার দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা।

'ওয়ার্কিং উওম্যান'-এর আদর্শ উদাহরণ করিনা কাপুর খান। কাজ, সংসার, সন্তান কীভাবে সামলাতে হয়, সেই জাদুমন্ত্রটা ভালোভাবেই জানেন বেবো। যে কোনও মুহূর্তে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন সইফ ঘরনি। চিকিত্সরা সইফিনার দ্বিতীয় সন্তানের আগমনের দিন হিসাবে বেছে নিয়েছেন ১৫ ফেব্রুয়ারিকে। কিন্তু তাই বলে কাজ থেকে বিরত থাকছেন না তিনি। গোটা প্রেগন্যান্সি পর্বে একের পর এক শ্যুটিং সেরেছেন করিনা। শনিবার ফের অভিনেত্রীর দেখা মিলল বান্দ্রায়, কাজ সেরে নিজের টিমের সঙ্গে লেন্সবন্দি হলেন করিনা। 

সাবধানী করিনা
সাবধানী করিনা

শনিবার সাদা শার্ট আর ক্রিম রঙা ট্রাউসারে ধরা দিলেন ৯ মাসের অন্তঃসত্ত্বা করিনা। পায়ে দেখা গেল গোলাপি রঙের ফ্ল্যাট জুতো। সিঁড়ি দিয়ে নামবার সময়, সচেতন মাম্মা করিনাকে নিজের পেটেটিকে নীচ দিকে হাত দিয়ে ধরে থাকলেন যাতে গর্ভস্থ সন্তান কোনওরকম ঝাঁকুনি অনুভব না করে।

সম্প্রতি করিনার বাবা রণধীর কাপুর জানান, ‘চিকিৎসকেরা করিনাকে ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন’। ফের দাদু হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করে তিনি আরও বলেন, বাড়িতে নতুন সদস্যর আগমনে সমস্ত রকম প্রস্তুতি নিচ্ছেন কাপুর ও পতৌদি পরিবার। তাঁর জন্য নতুন বিছানা থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কেনা হয়ে গেছে ইতিমধ্যে।  উল্লেখ্য মঙ্গলবারই করিনার কাকা রাজীব কাপুরের মৃত্যু হয়েছে। স্বভাবতই প্রিয়জনকে হারিয়ে শোকস্তব্ধ কাপুর পরিবার, তবে নয়া অতিথিকে স্বাগত জানাতেও তৈরি সকলে। 

গর্ভবতী করিনার স্টাইল স্টেটমেন্ট নজরকাড়া
গর্ভবতী করিনার স্টাইল স্টেটমেন্ট নজরকাড়া (PTI)

গত বছর অগস্ট মাসে যৌথ বিবৃতি দিয়ে মা-বাবা হতে চলবার গুড নিউজ শেয়ার করে নিয়েছিলেন সইফিনা। তারকা দম্পতির প্রথম সন্তান তৈমুর জন্মের পর থেকেই সংসাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার নয়নের মণি। তৈমুরের ভাই অথবা বোনকে ভালোবাসায় ভরিয়ে দিতে প্রস্তুত সকলেই। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সইফ-করিনা। ২০১৬ সালের ডিসেম্বরে তৈমুরের জন্ম দেন বেবো। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে শীঘ্রই কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন