বাড়ি > বায়োস্কোপ > বেবি বাম্প ফ্লন্ট করলেন বেবো, তৈমুরকে সঙ্গে নিয়ে করিনা হাজির করিশ্মার বাড়ি
তৈমুরকে সঙ্গে নিয়ে হাজির করিনা (ছবি-ইনস্টাগ্রাম)
তৈমুরকে সঙ্গে নিয়ে হাজির করিনা (ছবি-ইনস্টাগ্রাম)

বেবি বাম্প ফ্লন্ট করলেন বেবো, তৈমুরকে সঙ্গে নিয়ে করিনা হাজির করিশ্মার বাড়ি

  • মাতৃত্বকালীন জেল্লায় উজ্জ্বল করিনা। তৈমুরকে নিয়ে পৌঁছেছিলেন দিদির বাড়িতে। লেন্সবন্দি হলেন পাপারাৎজিদের ক্যামেরায়।

সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরায় বন্দী হলেন সপুত্র করিনা কাপুর । দিদি করিশ্মার বাংলোর সামনে দেখা মিলল বলিউডের এই হবু মায়ের। এদিন করিনা পড়েছিলেন নীল-সাদা রঙের কো-অর্ডস এবং গোলাপী স্টিলেটো । তৈমুরের পরনে ছিল ডেনিম জিন্স এবং হালকা গোলাপী টি শার্ট । করোনা সর্তকতা মেনে উভয়েরই মুখে ছিল ফেস মাস্ক ।

প্রেগন্যান্সি ফ্যাশনের ক্ষেত্রে করিনার জুরি মেলা ভার। তৈমুর হওয়ার আগে বেবোর ফ্যাশন স্টেটমেন্ট চমকে দিয়েছে, এবারও তার অন্যথা হচ্ছে না-তা ভালোই বুঝিয়ে দিলেন করিনা। 

অগস্টেই যৌথ বিবৃতিতে সইফ-করিনা জানিয়েছেন, ‘আমরা খুব উত্সাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’। সইফের বোন সোহা আলি খান রসিকতা করে এবং তাঁর ভাইয়ের একটি ছবি পোস্ট করেছিলেন , ‘দ্য কোয়াডফাদার’, ক্যাপশনে লিখেছিলেন: 'শীঘ্রই আসছে !! অভিনন্দন ।

করিনার বাবা রণধীর কাপুর প্রথম থেকেই করিনার দ্বিতীয় সন্তানের মুখ দেখার আশায় ছিলেন বলে খবর । পূর্বে যখন সইফের চতুর্থ সন্তানের আগমনের খবর সামনে এসেছিলো , টাইমস অফ ইন্ডিয়াকে তিনি জানিয়েছিলেন ‘যদি সত্যি হয় তাহলে তার থেকে ভালো কিছু হতে পারে না কারণ দম্পতির অন্তত দুটি বাচ্ছা হওয়াই উচিৎ , একে অপরের পাশে থাকার জন্য’।

আপতত করিনার হাতে রয়েছে লাল সিং চড্ডার মতো প্রোজেক্ট। ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে করিনাকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি অংশের শ্যুটিং সারবেন করিনা। করিনা জানিয়েছেন, তিনি আমির খানের কাছে কৃতজ্ঞ যে কারণ করিনার প্রেগন্যান্সির জেরে অভিনেতা করিনার অংশগুলি আগে শ্যুট করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ফিল্ম কম্পানিয়নকে দেওয়া সাক্ষাত্কারে বেবো জানান লাল সিং চড্ডায় দিন ১৫-র শ্যুটিং বাকি রয়েছে তাঁর। 

তৈমুর হওয়ার আগেও কাজ থেকে ছুটি নেননি এই বলি নায়িকা। বরং অন্তঃসত্ত্বা করিনা ফ্যাশন ব়্যাম্পে হেঁটে নতুন ট্রেন্ড শুরু করেছিলেন বলিউডে। সংসার এবং কেরিয়ার দুটোই ভালোভাবে ব্যালেন্স করতে জানেন বেবো। এবার সেই ট্রেন্ডই ফলো করতে চলেছেন নায়িকা, সে কথা ভালোভাবেই বুঝিয়ে দিচ্ছেন করিনা। তবে এবার করোনা আবহে পরিস্থিতি একটু আলাদা। তাই অধিক সর্তকতা মেনে চলবেন সে কথাও জানিয়ে দিয়েছেন।

বন্ধ করুন