বাংলা নিউজ > বায়োস্কোপ > সমুদ্রের ধারে বিকিনি শ্যুটে অন্তঃসত্ত্বা লিজা, সঙ্গী দুই ছেলে

তৃতীয়বার সন্তানসম্ভবা অভিনেত্রী তথা মডেল লিজা হেডেন। জুনে তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন মডেল-অভিনত্রী। সম্প্রতি দুই সন্তান জ্যাক এবং লিওকে সঙ্গে নিয়ে হারপাস বাজার ইন্ডিয়া ম্য়াগাজিরে ফটোশ্যুট করেন লিজা। ফটোশ্যুটে তাঁকে বিকিনি টপের সঙ্গে কালো-সাদা স্কার্টে দেখা যায়। তাঁর দুই ছেলেকে ক্যাজুয়াল বিচ লুকে দেখা যায়।

অপর ফটোশ্যুটের ছবিতে কালো বিকিনিতে দেখা গেছে তাঁকে। সমুদ্র সৈকতের ধারে বেবি বাম্পে হাত দিয়ে ফটো তুলেছেন লিজা। সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘এই সুন্দর মুহূর্তে আমার দুই সন্তানের সঙ্গে লেন্সবন্দি হয়ে আমি গর্ব অনুভব করছি। এই ছবিটা আমরা প্রথমে তুলেছিলাম, প্রথমবার ওরা দুজন ক্যামেরার দিকে তাকিয়ে পাঁচ মিনিট একই পোজে দাঁড়িয়ে ছিল। কৃপা করার জন্য ধন্যবাদ ঈশ্বর’।

মাতৃত্বের অনুভূতি সম্পর্কে ম্যাগাজিনে অভিনেত্রী প্রকাশ করেছেন, তিনি তাঁর সন্তানদের বিশ্বাস এবং মূল্যবোধ নিয়ে মানুষ করতে চান। পরিবেশের সঙ্গে নিবিড় সম্পর্ক জ্যাকের, পরিবেশ বিষয় ও আরো বেশি করে জানতে উৎসাহী। ‘তাই আমি ওর জন্য আবর্জনা ফেলার একটা জিনিস কিনেছি। পরেরবার সমুদ্রের ধারে বেড়াতে গেলে ও সৈকতের ওপর পড়ে থাকা নোংরা পরিস্কার করবে। এইভাবে ও পরিবেশ সঙ্গে সংযোগ এবং আরো নানা বিষয় সম্পর্কে অবগত হতে পারবে’।

অভিনেত্রী আরো জানিয়েছেন, কখনো কখনো তাঁর মনে ভাবনা আসে, তাঁর সন্তানেরা বড় হলে কি করবে? আমাদের পৃথিবী, আজ মহামারী, রাজনৈতিক যুদ্ধ, প্রাকৃতিক বিপর্যয় সহ এমন এক অশান্তির মধ্যে রয়েছে… এগুলো মোটেই দৃষ্টিনন্দন নয় লিজার কাছে। তবে তিনি অনুভব করতে পেরেছেন আরো সুন্দর পৃথিবীকে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। ‘আমি বিশ্বাস করি যে একটি ভাল বিশ্ব তৈরির সূচনায় শিশুরা যে মূল্যবোধ এবং গুণাবলী দিয়ে শিখেছে তার থেকে শুরু হয়। তাদের সঙ্গে কথোপকথন করা গুরুত্বপূর্ণ কারণ তাদের যে কোনও কিছুর আগে ‘কেন’ ঘটছে সেইটা বোঝা দরকার’।

লিজা আগেই জানিয়েছিলেন, তিনি এবং তাঁর ব্যবসায়িক স্বামী ডিনো লালভানি ছোট মিষ্টি একটা মেয়ের অপেক্ষায় রয়েছেন। ২০১৬ সালে দিনো লালভানির সঙ্গে বিয়ে করেন লিজা। পাকিস্তানি-ব্রিটিশ বংশদ্ভূত গুল্লু লালভানির ছেলে দিনো। ২০১৭ সালে প্রথম সন্তান জ্যাকের জন্ম দেন অভিনেত্রী। এরপরই ২০২০ সালে দ্বিতীয় সন্তান লিও-র জন্মদেন লিজা। এবার তৃতীয় সন্তানের অপেক্ষায় নায়িকা।

অভিনেত্রীকে শেষবার করণ জোহর পরিচালিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এ অভিনয় করতে দেখা গেছে ২০১৬ সালে। ২০১৮ সালে 'Top Model India' রিয়ালিটি শো-এর হোস্ট ছিলেন লিজা।

 

বন্ধ করুন