বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চলেছেন নেহা কক্কর! বিয়ের দুৃ-মাস পূর্ণ হওয়ার আগেই ফ্লন্ট করলেন বেবি বাম্প
মা হচ্ছেন নেহা কক্কর
মা হচ্ছেন নেহা কক্কর

মা হতে চলেছেন নেহা কক্কর! বিয়ের দুৃ-মাস পূর্ণ হওয়ার আগেই ফ্লন্ট করলেন বেবি বাম্প

  • ২৩ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেছিলেন নেহা-রোহন। আর শনিবার গায়িকাকে দেখা গেল নিজের বেবি বাম্পের ছবি তুলে ধরতে।

ফের গুড নিউজ বলিপাড়ায়। এবার মা হতে চলার সুখবর দিলেন সংগীত শিল্পী নেহা কক্কর। অন্তত তেমনই ইঙ্গিত দিলেন। অক্টোবর মাসেই পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই জনপ্রিয় তারকা, আর এবার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনলেন নেহা। শুক্রবার নিজের ইনস্টাগ্রাম পোস্টে মিষ্টি ছবি পোস্ট করলেন নেহা-রোহন। সেখানে নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গেল নেহা কক্করকে। বাম্পে হাত দিয়ে রয়েছেন নেহা, পরনে সাদা শার্ট ও ডেনিম ডুংরি। নেহাকে ভালোবাসায় আগলে রেখেছেন রোহন। তাঁর দেখা মিলল কালো হাইনেক টি-শার্ট ও জ্যাকেটে, সঙ্গে জিনস।

ছবির ক্যাপশনে কিছুই লেখেননি নেহা, শুধু হ্যাশট্যাগ দিয়ে লেখেন- ‘খ্যায়াল রাখ্যা কর’ (খেয়াল রাখো)। ছবির কমেন্ট বক্সে নেহার স্বামী রোহনপ্রীত লেখেন 'হ্যাঁ, এবার তো একটু বেশিই খেয়াল রাখতে হবে নেহু'। যদিও প্রেগন্যান্ট হওয়ার বিষয়টি নিয়ে এখনও পরিষ্কারভাবে কিছুই জানাননি নেহা কক্কর। 

অগস্ট মাসে 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ নব দম্পতির। এই পঞ্জাবি গানটির কথা,সুর সবই নেহা কক্করের। এই গানে এক মেয়ের স্বপ্নের রাজপুত্রকে খুঁজে পাওয়া এবং বিয়ের আয়োজনের গল্প দেখানো হয়েছে। ঠিক যেমনটা হয়েছে নেহা-রোহনের বাস্তব জীবনে। রোহনপ্রীত জানান, ‘নেহার সঙ্গে নেহু দা বিহার শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয় এবং আমি কল্পনাও পারিনি এই গান একদিন বাস্তবে পরিণত হবে। স্বাভাবিকভাবে এটা আমার জীবনে সবচেয়ে বড় পাওয়া।'

নেহার এটা বুঝতে বেশি সময় লাগেনি যে রোহনপ্রীতই ‘সেই ব্যক্তি’, যার সঙ্গে নিজের বাকি জীবনটা কাটাতে চান তিনি। রোহনপ্রীতের নম্র ব্যবহার ও সুন্দর মুখের প্রতি আকৃষ্ট হয়েছিলেন গায়িকা। নেহার কথায়, ‘আমার প্রথম ভালো লেগেছিল এটা দেখে যে সেটে সকলের সঙ্গে ও খুব নম্র ও ভদ্রভাবে আচরণ করত।অবিশ্বাস্যভাবে, সে আমার দেখা সবচেয়ে সুন্দর ছেলে। প্রবল আকর্ষণ ছিল। আমার মনে হয়েছিল সেই মূহূর্তগুলিতে সে আমার জন্য তৈরি।'

গত ২৩ অক্টোবর দুপুরে দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ের পর সারেন এই জুটি। সেইদিন রাতে হিন্দু রীতি মেনেও বসে বিয়ের আসর। এরপর চণ্ডীগড় ও মুম্বইতে একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন নেহা-রোহন। বিয়ের পর দুবাইতে হানিমুনও কাটিয়ে এসেছেন তাঁরা।আর বছর শেষ হওয়ার আগেই বাবা-মা হতে চলার গুড নিউজটাও দিয়ে ফেললেন। 

বন্ধ করুন