বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: 'আসল আমি'কে খুঁজে নেওয়ার পথে অন্তঃসত্ত্বা নুসরত, তবে কি শীঘ্রই আসছে সুখবর?
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat Jahan: 'আসল আমি'কে খুঁজে নেওয়ার পথে অন্তঃসত্ত্বা নুসরত, তবে কি শীঘ্রই আসছে সুখবর?

  • দু-দিন সোশ্যাল মিডিয়া থেকে এক্কেবারে গায়েব ছিলেন হবু মা নুসরত, ফিরে এসে দিলেন ইঙ্গিতপূর্ণ বার্তা। 

জুন মাসের শুরুতেই কানাঘুসো শোনা যাচ্ছিল নুসরত জাহান নাকি অন্তঃসত্ত্বা। নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্কের মাঝে তৃণমূল সাংসদের মা হওয়ার খবর চমকে দিয়েছিল অনেককেই। নিখিলের সঙ্গে নিজের বিয়েকে ‘সহবাস’ হিসাবে আখ্যা দেওয়ার দু-দিনের মধ্যেই সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরতের বেবি বাম্পের ছবি। যা স্পষ্ট করে দেয় প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। এরপর সময় যত গড়িয়েছে নুসরত-যশের গাঢ় প্রেম ততই প্রকাশ্যে এসেছে। অন্যদিকে নিখিল জৈন যে তাঁর জীবনের অতীত অধ্যায় সেটাও সাফ বুঝিয়ে দিয়েছেন নুসরত। 

যশের সঙ্গে খুল্লমখুল্লা রোম্যান্সে মজে নুসরত, পার্কস্ট্রিটের রাস্তায় প্রেমিকের হাত ধরে দিন কয়েক আগে হাঁটতে দেখা গিয়েছে নুসরতকে। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন নুসরত তা বুঝিয়ে দিয়েছে নায়িকার সোশ্যাল মিডিয়ার দেওয়াল। শুরুতে শোনা গিয়েছিল সেপ্টেম্বরে মা হবেন নুসরত, সম্প্রতি জানা গিয়েছে এগিয়ে এসেছে অভিনেত্রীর সন্তান প্রসবের সময়। চলতি মাসেই মা হতে চলেছেন নুসরত। 

গত দু-দিন সোশ্যাল মিডিয়ায় গায়েব ছিলেন নুসরত, অবশেষে বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন বার্তা শেয়ার করে নিলেন হবু মা। নুসরতের এই স্টেটাস বেশ ইঙ্গিতপূর্ণ। তা দেখে একঝাঁক প্রশ্ন অনুরাগীদের মনে। তবে কি খুব শীঘ্রই সুখবর দেবেন নুসরত? 

নুসরত জাহানের স্টেটাস 
নুসরত জাহানের স্টেটাস 

নুসরত একটি উদ্ধৃতি শেয়ার করেছেন যার বাংলা তর্জমা করলে মোটামুটি দাঁড়ায়, ‘তোমাকে খুঁজে নেওয়ার আসল যাত্রায় তোমাকে মনে রাখতে হবে সকলে তোমাকে যা ভেবেছিল সেই সত্ত্বার মৃত্যু নিশ্চিত…ঠিক যেমন প্রজাপতি কখনও শুঁয়োপোকা থাকতে পারে না’। 

পুরোনো আমি-কে ঝেড়ে ফেলে নতুন আমি হয়ে উঠবার যে জার্নির কথা নুসরতের ইনস্টাগ্রামের দেওয়ালে উঠে এসেছে তা দেখে সুখবরের অপেক্ষায় প্রহর গুনছেন নুসরত প্রেমীরা। 

বন্ধ করুন