বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Nikhil: সন্তানের অপেক্ষায় নুসরত, প্রাক্তন 'সহবাস সঙ্গী' নিখিলের মনে,'তুমি আমার হৃদয়ের মণি'
নিখিলের মনে এখন কে? 
নিখিলের মনে এখন কে? 

Nusrat-Nikhil: সন্তানের অপেক্ষায় নুসরত, প্রাক্তন 'সহবাস সঙ্গী' নিখিলের মনে,'তুমি আমার হৃদয়ের মণি'

  • লক্ষ্মীবারেই সন্তানের জন্ম দেবেন নুসরত। নিখিলও নিজের মতো করে সাজাচ্ছেন জীবন। 

আজই মা হতে চলেছেন নুসরত জাহান। গতকাল রাতে হাইভোল্টেজ ড্রামার পর মিডিয়ার ক্যামেরা এড়িয়েই হাসপাতালে ভর্তি হন নুসরত। যদিও বালিগঞ্জের ফ্ল্যাট থেকে বার হওয়ার সময় নুসরতকে ক্যামেরাবন্দি করে সংবাদমাধ্যম। হাসপাতালের জার্নিতে সারাক্ষণ নুসরতকে আগলে রেখেছেন যশ দাশগুপ্ত। নুসরতের গোটা প্রেগন্যান্সি পর্ব জুড়েই তাঁর সবসময়ের সঙ্গী যশ দাশগুপ্ত। 

সূত্র বলছে, আজ (বৃহস্পতিবার) বেলা এগারোটায় সি-সেকশন নুসরত জাহানের। তারকা সাংসদের হবু সন্তানকে নিয়ে যখন এতো জল্পনা তখন কী করছেন তাঁর প্রাক্তন 'সহবাস সঙ্গী' নিখিল জৈন?  এই প্রশ্নের উত্তরও অনেকে খুঁজছেন। এই মুহূর্তে শহরেই রয়েছেন নিখিল। বুধবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে নিখিলকে পাওয়া গেল একদম ‘Cool' মুডে। জিমের পোশাকে সদ্য ওয়ার্কআউট সারা নিখিলের সেলফির কোলাজ। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে ভাই সিংহলি গান 'মানিকে মাগে হিঠে', যে গানের বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়, 'তুমি আমার হৃদয়ের মণি'।

নিখিল জৈনের ইনস্টাগ্রাম স্টোরি
নিখিল জৈনের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতের মা হওয়ার খবরে এতটুকুও বিচলিত নন নিখিল, সেই বার্তায় যেন এই পোস্টের মধ্যে দিয়ে বুঝিয়ে দিতে চাইলেন তিনি। মাত্র কয়েক মাসের ব্যবধানেই পালটে গিয়েছে নুসরত-নিখিলের সম্পর্কটা। গত বছর নভেম্বরের শুরুতে আলাদা হয়ে যান নিখিল-নুসরত।

মঙ্গবার ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি মিরর সেলফি পোস্ট করে  নিখিল লেখেন, ‘কোনও শক্তি দ্বারা পরাজিত হও না, নিজের উদ্ধারকর্তা নিজেই হও’। নিখিলের প্রতিটি বার্তাতেই জীবনে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত স্পষ্ট। 

নুসরতের প্রেগন্যান্সির খবর সামনে আসার পরেই নিখিল খোলাখুলি জানিয়েছিলেন, এই সন্তানের বাবা তিনি নন। এমনকী, স্পষ্ট করে দেন শেষ কবে তিনি নুসরতের সঙ্গে ‘সহবাস’ করেছিলেন। নুসরত জাহান ও নিখিল জৈনের দাম্পত্যে চিড় ধরবার খবর প্রকাশ্যে চলে আসে নতুন বছরের একদম শুরুতে। এরপর সময় যত এগিয়েছে ততই জটিল হয়েছে এই সম্পর্কের সমীকরণ। যা এক্কেবারে নতুন মোড় নেয় জুন মাসে। নুসরত জাহান বিবৃতি দিয়ে জানান, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে ‘অবৈধ ও বেআইনি’। বরং সেই সম্পর্ককে তিনি ‘লিভ-ইন’-এর নাম দেন। এর দিন কয়েকের মধ্যেই শিলমোহর পরে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে। যশ দাশগুপ্তর সঙ্গে নিজের প্রেম নিয়ে এখন খোলামেলা নুসরত। তবে নিজের হবু সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও মুখে কুলুপ তারকা সাংসদের।

বন্ধ করুন