বাংলা নিউজ > বায়োস্কোপ > সমুদ্র পাড়ে প্রেম! উন্মুক্ত বেবি বাম্প, অন্তঃসত্ত্বা পরীমনিকে আগলে স্বামী রাজ
পরীমনিকে জড়িয়ে ধরে আছেন স্বামী অভিনেতা শরিফুল রাজ
পরীমনিকে জড়িয়ে ধরে আছেন স্বামী অভিনেতা শরিফুল রাজ

সমুদ্র পাড়ে প্রেম! উন্মুক্ত বেবি বাম্প, অন্তঃসত্ত্বা পরীমনিকে আগলে স্বামী রাজ

  • কক্সবাজারে ছুটি কাটানোর একের পর এক ছবি শেয়ার করেছেন পরীমনি। সব ছাপিয়ে গিয়েছে সাহসী নায়িকার 'বেবি বাম্প'-এর এই ছবি।

বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমনি। বর্তমানে অন্তঃসত্ত্বা নায়িকা। বিয়ের পর স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গে প্রথম ইদে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন দাদু শামসুল হকও। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন নায়িকা। সব ছাপিয়ে গিয়েছে সাহসী পরীমনির 'বেবি বাম্প'-এর এই ছবি।

চলতি সপ্তাহেই বেবি বাম্পের ছবি দিয়েছিলেন অন্তঃসত্ত্বা পরীমনি। মাতৃ দিবসের রাতে আরও একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন নায়িকা। নতুন এই ছবিতে দেখা গিয়েছে, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে পরীমনি। পিছন থেকে থেকে তাঁকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ। ছবিতে পরীমনি বেবি বাম্প উন্মুক্ত। মাতৃ দিবসে ছবিটি পোস্ট করে পরীমনি লিখেছেন 'সেকেন্ড ট্রিমেস্টার'। আরও পড়ুন: ব্যাঙের সামনে ‘ঢ্যাং ঢ্যাং’ পরীমনির, প্রকাশ্যে এল নায়িকার বেবি বাম্পের ছবি

সমুদ্রপাড়ে পরীমনি-রাজের ছবিটি তুলেছেন আরিফ আহমেদ। এমন অসাধারণ ছবির জন্য এই চিত্রগ্রাহককেও ধন্যবাদ জানান অভিনেত্রী। পরীমনি অভিনীত নির্মীয়মাণ ছবি 'প্রীতিলতা'র পরিচালক রাশিদ পলাশ মন্তব্য করেছেন, ‘কী দারুণ দৃশ্য!’ পরীমনির এই ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। আরও পড়ুন: ‘গর্ভাবস্থাতেও এদের ফুলশয্যা’, বেবিমুনে অন্তরঙ্গ পরীমনি-রাজ! ঠোঁটে ডোবালেন ঠোঁট

গত অক্টোবরেই বিয়ে করেছেন পরীমনি আর রাজ। জানুয়ারিতে ঝাঁ চকচকে অনুষ্ঠানের মাধ্যমে সামাজিক বিয়ে সারেন তাঁরা। পরীমনি জানান প্রথমদিন ‘গুনিন’ ছবির চিত্রনাট্য পড়ার সময়ে সাদা পাজামা পাঞ্জাবিতে দেখেন রাজকে। দেখেই প্রেমে পড়ে যান। আর রাজের কথায়, রাজের ডান হাত ভেঙে গিয়েছিল। বাঁ হাতে কোনও রকমে খেতেন। ব্যাপারটা বুঝতে পেরে তিনবেলা নিজে রেঁধে, বেড়ে খাওয়াতেন পরী। আর এটাই মন কাড়ে ‘গুনিন’ নায়কের।

গত জানুয়ারির শুরুতেই মা হওয়ার কথা জানিয়েছিলেন পরীমনি। এরপর থেকে জীবন যাপনেও সতর্কতা অবলম্বন করছেন নায়িকা। শ্যুটিং থেকেও আপাতত বিরতি নিয়েছেন। বউ আর হবু সন্তানের যত্ন রাখার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন রাজ।

বন্ধ করুন