বাড়ি > বায়োস্কোপ > ভাইয়ের হাতে রাখি বাঁধলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী, ভাইরাল ভিডিয়ো
শুভশ্রীর রাখি পূর্ণিমা উদযাপন 
শুভশ্রীর রাখি পূর্ণিমা উদযাপন 

ভাইয়ের হাতে রাখি বাঁধলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী, ভাইরাল ভিডিয়ো

  • নিয়ম মেনেই ভাইয়ের হাতেে রাখি পরালেন শুভশ্রী।দেখুন ভিডিয়ো।

শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী। তাই করোনা সংকটের মধ্যে বাড়তি সতর্ক নায়িকা। চিকিত্সকের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট না থাকলে বাইরে বার হতেই দেখা যায়নি শুভশ্রীকে। তাই লকডাউন উঠে গেলেও এখনও ঘরবন্দি শুভশ্রী। এর মাঝেই সোমবার রাখির দিনে শুভশ্রীকে দেখা গিয়েছিল রাজের অফিসের নীচে। তখনও বোঝা যায়নি আচমকা রাজ ঘরনির সেখানে হাজির হওয়ার কারণ। অবশেষে সোমবার রাত গড়াতেই উত্তর মিলল সেই প্রশ্নের। এদিন ভাইয়ের হাতে রাখি পরাতে রাজের অফিসে পৌঁছেছিলেন শুভশ্রী।

না, বাস্তবজীবনে শুভশ্রীর কোনও ভাই বা দাদা নেই। তাঁরা দুই বোন। শুভশ্রীর দিদি রয়েছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তবে রাজ চক্রবর্তীর বন্ধু রাজীবের সঙ্গে শুভশ্রীর বন্ডিং একদম দাদা-বোনের মতোই। তাই করোনা সংকটের মধ্যেই ভাইয়ের হাতে রাখি বাঁধবার সুযোগ এদিন হাতছাড়া করলেন না শুভশ্রী।  নিজের রাখি সিস্টারের জন্য এদিন রাজীব ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি সত্যি সৌভাগ্যবান যে আমার এমন একটা বোন রয়েছে, আমি তোকে কথা দিলাম সবসময় রক্ষা করব, সবসময় তোর পাশে থাকব..আর এইরকম একটা সুন্দর উপহার দেওয়ার জন্য ধন্যবাদ, মামা ডাক শোনবার জন্য আর অপেক্ষা করতে পারছি না’। জবাবে শুভশ্রী লেখেন 'লাভ ইউ ভাই'। 

রাখির দিন হবু মায়ের দেখা মিলল, হলুদ রঙের শর্ট ড্রেসে। এদিন শুভশ্রীর একটি মিষ্টি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নেন রাজ চক্রবর্তী। ছবিতে শুভশ্রীর বেবি বাম্প যেমন স্পষ্ট,তেমনই মাস্কের ফাঁক দিয়েও ঝরে পড়ছে তাঁর মাতৃত্বকালীন আভা। আর ক্যাপশনে রাজ লিখেছেন, ‘বেবিস ডে আউট’।

সেপ্টেম্বর মাসেই মা হবেন শুভশ্রী। তাই অপেক্ষা মাত্র কয়েকদিনের। এমনতিতে ছেলে-মেয়ের মধ্যে কোনও তফাত নেই রাজের পরিবারে, কিন্তু পরিচালকের ভীষণ ইচ্ছা কন্যা সন্তানের বাবা হবেন তিনি। আর মেয়ে হবে একদম শুভশ্রীর মতো। এখন শুধু প্রহর গোনা চলছে চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে।

বন্ধ করুন