বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: বয়স শুধুই সংখ্যা! রেড হট গাউনে আগুন ঝরালেন ৪৯ বছরের প্রীতি জিন্টা, হাঁ ভক্তরা

Preity Zinta: বয়স শুধুই সংখ্যা! রেড হট গাউনে আগুন ঝরালেন ৪৯ বছরের প্রীতি জিন্টা, হাঁ ভক্তরা

বয়স শুধুই সংখ্যা! রেড হট গাউনে আগুন ঝরালেন ৪৯ বছরের প্রীতি জিন্টা, হাঁ ভক্তরা

Preity Zinta: তাঁর যেন বয়স বা়ড়ে না! ৪৯ বছর বয়সী প্রীতির গ্ল্যামার দেখে চোখ ফেরাতে পারবেন না। 

পঞ্চাশ ছুঁইছুঁই বলিউডের ডিম্পল গার্ল। দুই সন্তান, সংসার সামলে এখন ছবির জগত থেকে দূরেই থাকেন। কিন্তু তাঁর গ্ল্যামার ফিকে হয়নি একবিন্দু। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট মাতিয়েছেন বলিউডের ‘প্রিটি ওম্যান’। আপাতত নিজের কামব্যাক ছবি লাহোর ১৯৪৭-র শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। 

এই ছবির সঙ্গেই ১১ বছর পর রুপালি পর্দায় ফিরছেন এই অভিনেত্রী, সম্প্রতি কান সফরের সময় একটি চমকপ্রদ ফটোশুট করেছেন। একটি ফ্যাশন এবং লাইফস্টাইল ম্যাগাজিনের জন্য একটি ডিজিটাল কভার শ্যুট করেছিলেন প্রীতি। যার ঝলক সামনে এল।

ফটোশুটে চমকে দিলেন প্রীতি

অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার গ্ল্যামারাস ফটোশুটের ভিডিয়োটি পোস্ট করেছেন। এই ফ্যাশন ফটো শ্যুটের জন্য লাল, নীল এবং ক্রিম রঙের গাউনে ধরা দিলেন ৪৯ বছরের সুন্দরী তারকা। আসলে বয়স তাঁৎ কাছে শুধুই একটা সংখ্যা তা প্রমাণ করে দিয়েছেন প্রীতি। এই শ্য়ুটে প্রীতির গলায় পাখির আকৃতির রূপালী এবং লাল নেকলেস ছিল চোখ টানা। অফ-শোল্ডার লাল পোশাকে মোহময়ী প্রীত। এরপর একটি নীল গাউন পরে পোজ দেন তিনি। সব শেষে ক্রিম রঙা গাউনে লাস্য়ময়ী রূপে ধরা দিলেন দুই সন্তানের জননী।

কেয়া কেহনা না করার পরামর্শ দেওয়া হয়েছিল

ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন কেয়া কেহনা (২০০০) ছবিতে একা মায়ের চরিত্রে অভিনয় করার ব্যাপারে অনেক চোখ রাঙানি সয়েছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘আমি কেয়া কেহনার স্ক্রিপ্টটি পছন্দ করেছি এবং এর অংশ হতে পেরে খুব উত্তেজিত ছিলাম। অনেকেই আমাকে বলেছিলেন, এমন অপ্রচলিত ছবি দিয়ে অভিষেক করাটা কেরিয়ারকে নিজের হাতে শেষ করা হবে। প্রথম ছবিতে কেউ কুমারী মা হিসাবে তোমাকে দেখতে চায় না, তাই আমি এটিকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েছিলাম। তাছাড়া কুন্দন শাহের কাজ করার আইডিয়াটা আমার খুব ভালো লেগেছিল। তিনি ভারতের সেরা পরিচালক ছিলেন এবং তাঁর কাছ থেকে শিখতে মুখিয়ে ছিলাম’।

প্রীতি জিনতার আসন্ন প্রজেক্ট

প্রীতিকে আগামীতে আমির খান প্রোডাকশনের লাহোর ১৯৪৭ তে দেখা যাবে। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং এটি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। সিনেমাটিতে সানির বড় ছেলে করণ দেওলও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ১৯৪৭ সালে ভারত-পাকিস্তান বিভক্তির প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবির গল্প।

 

বায়োস্কোপ খবর

Latest News

চার ওভারে ২১ ডট বল- T20 বিশ্বকাপে ইতিহাস তানজিমের! আরও ৪ নজির বাংলাদেশি পেসারের ‘‌দলগুলি ঠিক করবে স্পিকার কে হবেন’‌, এনডিএ সরকারের সাংসদ হয়ে ধোঁয়াশায় ওম বিড়লা এনসিআরটি’‌র বিরুদ্ধে মুখ খুললেন রামমন্দিরের প্রধান পুরোহিত, উগরে দিলেন অসন্তোষ টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী চার বিধানসভা উপনির্বাচনে পাঁচজন ইনচার্জ নিয়োগ সুকান্তর, ‌প্রার্থী ঘোষণা কবে?‌ বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের ম্য়াচ উইনার আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা?

T20 WC 2024

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.