বাংলা নিউজ > বায়োস্কোপ > যমজ সন্তানের মা হলেন প্রীতি, জিন গুডএনাফের ঘর আলো করে এল দুই সন্তান!
যমজ সন্তানের মা-বাবা হলেন প্রীতি আর জিন। 
যমজ সন্তানের মা-বাবা হলেন প্রীতি আর জিন। 

যমজ সন্তানের মা হলেন প্রীতি, জিন গুডএনাফের ঘর আলো করে এল দুই সন্তান!

  • সবাইকে চমকে দিয়ে দুই সন্তানের মা হলেন প্রীতি। 

নিজের অনুরাগীদের একেবারে চমকে দিলেন প্রীতি জিন্টা। সোশ্যাল মিডিয়ায় জানালেন যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তিনি ও জিন গুডএনাফ। জয় আর জিয়া এসেছে তাঁদের ঘরে। অর্থাৎ একটি ছেলে ও একটি মেয়ের মা হয়েছেন এই দম্পতি। যদিও সারোগেসির মাধ্যমেই সন্তানের জন্ম দেন প্রীতি। 

জিনের সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ৪৬ বছরের এই অভিনেত্রী লেখেন, ‘হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সাথে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গিয়েছি, ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গিয়েছে কারণ আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।’

সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে ডাক্তার, নার্স আর সারোগেটকেও ধন্যবাদ জানান প্রীতি। নিজের সোশ্যাল মিডিয়া বার্তায় #gratitude #family #twins হ্যাশট্যাগও ব্যবহার করেছেন ‘কাল হো না হো’ অভিনেত্রী।

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিনের সাথে বিয়ে করেন প্রীতি। তারপর থেকে বেশিরভাগ সময় তিনি থাকেন লস অ্যাঞ্জেলসেই। নিজের দুই সন্তানের জন্মের খবর দিয়ে স্বভাবতই সকলকে চমকে দিয়েছেন প্রীতি-জিন। 

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে কিছু নতুন নয়। সম্প্রতি মেয়ে সমিশার সময়তেও সারোগেসির সাহায্য নিয়েছিলেন শিল্পা শেট্টি। শাহরুখের ছোট ছেলে এব্রাহামের জন্মও সারোগেসির মাধ্যমে। করণ জোহর, তুষার কাপুররাও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকী, সানি লিওনির যমজ সন্তানের জন্মও এই পদ্ধতিতে।

বন্ধ করুন