বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: ‘পুরনো চাল ভাতে বাড়ে’! দেশভাগের গল্পে সানির হাত ধরেই পর্দায় ফিরছেন প্রীতি জিন্টা! আসছে 'লাহোর ১৯৪৭'

Preity Zinta: ‘পুরনো চাল ভাতে বাড়ে’! দেশভাগের গল্পে সানির হাত ধরেই পর্দায় ফিরছেন প্রীতি জিন্টা! আসছে 'লাহোর ১৯৪৭'

সানি দেওল-প্রীতি জিন্টা

৯০-এর দশকের শেষ থেকে ২০০০-এর শুরুর দিকে বলিউডের জনপ্রিয়, প্রথম সারির নায়িকাদের মধ্যে ছিলেন প্রীতি। 'কাল হো না হো', ‘বীরজারা’র মতো বহু সুপার হিট ছবির নায়িকা তিনি। সানি দেওলের সঙ্গেও বেশকিছু ছবিতে কাজ করেছেন প্রীতি। The Hero: Love Story of a Spy-ছিল সানি ও প্রীতি জুটির অন্যতম হিট ছবি। 

বহু বছরের বিরতি, ফের পর্দায় ফিরছেন প্রীতি জিন্টা! সঙ্গী সানি দেওল। সৌজন্যে, ‘লাহোর ১৯৪৭’। বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, এমনই গুঞ্জন। গত ২৪ জানুয়ারি বুধবার লুক টেস্টের পর মুম্বইয়ের এক স্টুডিও থেকে বের হতে দেখা যায় প্রীতিকে। তারপরই প্রীতি জিন্টার কামব্যাকের খবর ছড়িয়ে পড়ে। 

 ৯০-এর দশকের শেষ থেকে ২০০০-এর শুরুর দিকে বলিউডের জনপ্রিয়, প্রথম সারির নায়িকাদের মধ্যে ছিলেন প্রীতি। 'কাল হো না হো', ‘বীরজারা’র মতো বহু সুপার হিট ছবির নায়িকা তিনি। সানি দেওলের সঙ্গেও বেশকিছু ছবিতে কাজ করেছেন প্রীতি। The Hero: Love Story of a Spy-ছিল সানি ও প্রীতি জুটির অন্যতম হিট ছবি। এছাড়াও রয়েছে ‘ফরজ’ এবং ভাইয়াজি। 'ইন্ডিয়া টুডে'-এর এক্সক্লুসিভ প্রতিবেদন অনুসারে এবার সেই প্রীতি জিন্টা তাঁর দীর্ঘ অবসর ভেঙে পর্দায় ফিরছেন। আর সেটা আমির খান প্রযোজিত ‘লাহোর ১৯৪৭’ ছবির হাত ধরে। আর বুধবার তারই লুক টেস্টে গিয়েছিলেন প্রীতি। ওইদিন প্যাস্টেল গোলাপী সালোয়ার স্যুটে স্টুডিও থেকে বের হতে দেখা যায় প্রীতিকে।

আরও পড়ুন-প্রতিজ্ঞা ভেঙে 'দ্য ট্রায়াল'এ অ্যালির ঠোঁটে ঠোঁট ডুবিয়েছিলেন কাজল, শ্যুটের আগে ৪বার অনুশীলন, ঠিক কী ঘটেছিল?

এর আগে সানি দেওলের ‘লাহোর ১৯৪৭’ ছবিতে কাজের বিষয়ে মুখ খুলেছিলেন সানি দেওল। করণ জোহরের 'কফি উইথ করণ'-এ এসে সানি বলেন, 'আমির খান গদর 2-এর সাকসেস পার্টিতে এসেছিলেন। তখনই উনি আমার কাছে এসে বলেন যে তিনি আমার সঙ্গে দেখা করতে চান। আমি অবাক হয়ে নিজেই নিজেকে জিগ্গেস করি, কী ঘটতে চলেছে! পরের দিনই আমরা দেখা করি, আমরা একসঙ্গে বেশকিছু কাজের সম্ভাবনা নিয়ে আলোচনা করি। আর শেষপর্যন্ত এই প্রকল্পে (লাহোর ১৯৪৭) কাজের বিষয়টি চূড়ান্ত হয়।

প্রসঙ্গত, ২০২৩-এ প্রীতি জিন্টা অভিনীত ‘কাল হো না হো’ ছবিটি ২০ বছর পূর্ণ করেছে ৷ এই ছবি ২০ বছর পূর্তি উপলক্ষ্যে বেশকিছু কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন প্রীতি। এই ছবিকে সবচেয়ে ‘দুঃখের সুখী চলচ্চিত্র’ বলে উল্লেখ করেছিলেন প্রীতি। এদিকে বহু বছর পর প্রীতি জিন্টার ফেরার খবর ও প্রীতি-সানি জুটির ফেরার খবরে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মঙ্গলে ৩ জেলায় বৃষ্টি, একটু কমবে গরম, তাও চলবে তাপপ্রবাহ, রবি পর্যন্ত বর্ষণ হবে? নির্দল প্রার্থী, ঈশ্বরাপ্পাকে বহিষ্কার BJP-র,পাহাড়ের বিষ্ণুপ্রসাদের কি একই হাল? মুম্বইকে উড়িয়ে প্লে-অফের দোরগোড়ায় রাজস্থান, ক্রমশ তলিয়ে যাচ্ছে MI ‘লোকে অন্যকে খুঁজে নেয়…', ভাঙা প্রেমের যন্ত্রণা রণজয়ের মনে,সোহিনীকে মিস করেন? বরকতদার কথা বলছেন? ভোটবাজারে আজও গনির গান গায় মালদা জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন

Latest IPL News

জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.