বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: বুকের সঙ্গে জাপটে ধরা বাচ্চাকে, জয় না জিয়া প্রথম কার ছবি দিল প্রীতি সোশ্যালে?
জয় না জিয়া কার সাথে ছবি দিলেন প্রীতি? (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

Preity Zinta: বুকের সঙ্গে জাপটে ধরা বাচ্চাকে, জয় না জিয়া প্রথম কার ছবি দিল প্রীতি সোশ্যালে?

  • ছেলে না মেয়ে, কার ছবি দিলেন প্রীতি জিন্টা?

১৮ নভেম্বর মা হওয়ার খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন প্রীতি। সারোগেসির মাধ্যমে প্রীতির যমজ সন্তানের জন্ম হয়। এই প্রথম এক সন্তানের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। 

মেকাপহীন মুখে সেলফি তুলেছেন প্রীতি। বুকের সঙ্গে জাপটে ধরে রেখেছেন সন্তানকে। যদিও ছেলে না মেয়ে কার ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে কিছুই লেখেননি নতুন মা। বরং ক্যাপশনে লিখেছেন, ‘বার্প ক্লথ, ডায়পার আর বাচ্চারা… সব কিছু দারুণ লাগছে।’ সঙ্গে দুটো লাল হার্ট ইমোজি। 

জয় আর জিয়া এসেছে তাঁদের ঘরে। অর্থাৎ একটি ছেলে ও একটি মেয়ের মা হয়েছেন প্রীতি আর জিন গুডএনাফ। সন্তানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রীতি লিখেছিলেন, ‘হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সাথে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গিয়েছি, ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গিয়েছে কারণ আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।’

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিনের সাথে বিয়ে করেন প্রীতি। তারপর থেকে মার্কিন মুলুকেই বেশি সময় থাকেন তিনি। কেন সারোগেসির মাধ্যমে দুই সন্তানের জন্ম দিয়েছেন তা নিয়ে এখনও কথা বলেননি ৪৬ বছরের অভিনেত্রী। 

তবে ছবিতে জয় আর জিয়া যেই থাকুক না কেন, ভালোবাসায় ভরিয়ে দিতে কোনও খামতি রাখেনি সোশ্যাল মিডিয়া। সঙ্গে ফের নায়িকাকে বলিউডে ফেরত আসার আর্জিও জানিয়েছেন।

বন্ধ করুন