বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার যমজ ছেলে-মেয়েকে একসঙ্গে ক্যামেরার সামনে আনলেন প্রীতি, কী মিষ্টি ছবিটা!
ছেলে জয় ও মেয়ে জিয়ার ছবি শেয়ার করলেন প্রীতি। 
ছেলে জয় ও মেয়ে জিয়ার ছবি শেয়ার করলেন প্রীতি। 

প্রথমবার যমজ ছেলে-মেয়েকে একসঙ্গে ক্যামেরার সামনে আনলেন প্রীতি, কী মিষ্টি ছবিটা!

  • দুই ছেলে-মেয়েকে নিয়ে মুম্বইতেই রয়েছের প্রীতি। আর মা ও দুই ছেলে-মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে লিখলেন নিজের মনের কথা সোশ্যাল মিডিয়ায়। 

নভেম্বরে সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের জন্ম দেন প্রীতি জিন্টা। সে খবর শেয়ার করে চমকে দিয়েছিলেন সকলকে। এক ছেলে ও এক মেয়ের মা এখন ‘সোলজার’ নায়িকা। আর তাই এবারের মাদার্স ডে একদম আলাদা তাঁর কাছে। সোশ্যাল মিডিয়ায় এই প্রথমবার একসঙ্গে ছবি দিলেন ছেলে আর মেয়ের। মায়ের সঙ্গে বসেই ছবিখানা তুলেছেন তিনি। তাঁর কোলে মেয়ে জিয়া, আর মায়ের কোলে জয়। সঙ্গে লিখলেন, কীভাবে নিজে মা হওয়ার পর আরও বেশি বুঝতে পেরেছেন মায়ের গুরুত্ব!

গত মাসেই দেশে ফিরেছেন প্রীতি আইপিএলের জন্য। তাই খেলা বাদ দিলে বেশিরভাগ সময়টাই কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। জয়-জিয়াকে কোলে নিয়ে ছবি শেয়ার করে প্রীতি লিখলেন, ‘আমি কখনও বুঝিনি কেন আমাকে আমার মা এতবার ফোন করে, কেন আমায় নিয়ে এত চিন্তা করে, কেন সারাক্ষণ আমি কোথায় আছি জানতে চায়, যতদিন না আমি নিজে মা হয়েছি। এখন ধীরে ধীরে বুঝতে পারছি। নিজের ব্যাপারে আগে ভাবা থেকে এখন বাচ্চাদের কথা আগে চিন্তা করা। বুঝতে পারছি মাতৃত্ব আসলে ঠিক কী! এটা দুর্দান্ত, সুন্দর সঙ্গে একটু ভয়েরও। আশা করছি আমার সন্তানরা আমার থেকে একটু বেশি সেনসেটিভ হয়ে নিজের মায়ের সঙ্গে ভালো ব্যবহার করবে, মাকে বুঝবে। তেমনই আমি আর পাঁচটা পায়ের মতোই শিখব কীভাবে বাচ্চাদের আরও ভালোবাসতে হয় ও ওদের থেকে কোনও প্রত্যাশা রাখতে হয় না। নিজের সেরাটা দেব যাতে ওরা নিজেদের সেরা দিতে পারে এই সমাজকে। বিশ্বের সব মাকে মাদার্স ডে-র শুভেচ্ছা।’ আরও পড়ুন: ছেলের প্রথম ছবি শেয়ার করলেন কাজল, মাদার্স ডে-র দিন ছোট্ট সোনাকে বিশেষ বার্তা

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিনের সাথে বিয়ে করেন প্রীতি। তারপর থেকে বেশিরভাগ সময় তিনি থাকেন লস অ্যাঞ্জেলসেই। নিজের দুই সন্তানের জন্মও সেখানেই দিয়েছেন। ৪৬ বছরের এই অভিনেত্রী ধ্যান-জ্ঞান এখন ছেলে-মেয়েরা। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ওদের সঙ্গে কাটানো নানা মুহূর্তের টুকটাক শেয়ার করে নেন। 

বন্ধ করুন