বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: বিয়ের অদেখা ছবি পোস্ট করে বরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রীতির, ভাসলেন আবেগে

Preity Zinta: বিয়ের অদেখা ছবি পোস্ট করে বরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রীতির, ভাসলেন আবেগে

প্রীতি আর জেন। 

দেখতে দেখতে বিয়ের ছয় বছর পার, দেখুন বিদেশি বরের জন্য কী বিশেষ বার্তা রইল প্রীতির তরফে। 

দেখতে দেখতে একসঙ্গে পথচলার ছয় বছর পার করে ফেললেন প্রীতি জিন্টা ও তাঁর বিদেশি বর জেনে গুডইনাফ। বিয়ের বর্ষপূর্তিতে বরকে আদুরে শুভেচ্ছা জানালেন ‘কল হো না হো’র নয়না। আর উপরি পাওনা হিসাবে ফ্যানেদের জন্য থাকল প্রীতি-জেনের বিয়ের অ্যালবামের একটি অদেখা ছবি। ছবিতে লাল লেহেঙ্গায় কনের সাজে পাওয়া গেল প্রীতিকে। জেনের দেখা মিলল সোনালি শেরওয়ানিতে। শেরহওয়ানির লাল দুপাট্টা টেনে ধরে রয়েছেন প্রীতি। 

এই ছবিটি শেয়ার করে স্বামীর উদ্দেশে পঞ্জাব সুপার কিংসের কর্ণধারের বার্তা, ‘শুভ বিবাহবার্ষিকী আমার প্রিয়। আই লাভ ইউ। ধন্যবাদ আমাকে ভালোবাসার জন্য, আমাকে সারাক্ষণ হাসানোর জন্য। তুমি আমার সবচেয়ে কাছের বন্ধু, আমার সবচেয়ে বড় বিশ্বাসের পাত্র, আমি তোমাকে প্রতিদিন আরও বেশি করে ভালোবাসি’। 

প্রীতি আরও যোগ করেন, ‘প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রীর পথ পেরিয়ে এখন আমরা বাবা-মা। আমি জীবনের প্রতিটা নতুন ধাপ তোমার সঙ্গে চুটিয়ে এনজয় করছি। এইভাবেই আমরা একসঙ্গে বাকি জীবনটা কাটাব’। 

বিবাহবার্ষিকীর এই পোস্টে জয় আর জিয়ার বাবা-মা'কে শুভেচ্ছা জানিয়েছেন সোনাক্ষী সিনহা, ববি দেওলরা। গত বছর নভেম্বরেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা-বাবা হয়েছেন প্রীতি ও জেনে। 

আপতত দুই সন্তানকে সামলাতেই ব্যস্ত প্রীতি। চলতি বছর আইপিএলের নিলামেও অংশ নেননি নায়িকা। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন বলিউডের ডিম্পল গার্ল। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.