বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: বিয়ের অদেখা ছবি পোস্ট করে বরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রীতির, ভাসলেন আবেগে
প্রীতি আর জেন। 

Preity Zinta: বিয়ের অদেখা ছবি পোস্ট করে বরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রীতির, ভাসলেন আবেগে

  • দেখতে দেখতে বিয়ের ছয় বছর পার, দেখুন বিদেশি বরের জন্য কী বিশেষ বার্তা রইল প্রীতির তরফে। 

দেখতে দেখতে একসঙ্গে পথচলার ছয় বছর পার করে ফেললেন প্রীতি জিন্টা ও তাঁর বিদেশি বর জেনে গুডইনাফ। বিয়ের বর্ষপূর্তিতে বরকে আদুরে শুভেচ্ছা জানালেন ‘কল হো না হো’র নয়না। আর উপরি পাওনা হিসাবে ফ্যানেদের জন্য থাকল প্রীতি-জেনের বিয়ের অ্যালবামের একটি অদেখা ছবি। ছবিতে লাল লেহেঙ্গায় কনের সাজে পাওয়া গেল প্রীতিকে। জেনের দেখা মিলল সোনালি শেরওয়ানিতে। শেরহওয়ানির লাল দুপাট্টা টেনে ধরে রয়েছেন প্রীতি। 

এই ছবিটি শেয়ার করে স্বামীর উদ্দেশে পঞ্জাব সুপার কিংসের কর্ণধারের বার্তা, ‘শুভ বিবাহবার্ষিকী আমার প্রিয়। আই লাভ ইউ। ধন্যবাদ আমাকে ভালোবাসার জন্য, আমাকে সারাক্ষণ হাসানোর জন্য। তুমি আমার সবচেয়ে কাছের বন্ধু, আমার সবচেয়ে বড় বিশ্বাসের পাত্র, আমি তোমাকে প্রতিদিন আরও বেশি করে ভালোবাসি’। 

প্রীতি আরও যোগ করেন, ‘প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রীর পথ পেরিয়ে এখন আমরা বাবা-মা। আমি জীবনের প্রতিটা নতুন ধাপ তোমার সঙ্গে চুটিয়ে এনজয় করছি। এইভাবেই আমরা একসঙ্গে বাকি জীবনটা কাটাব’। 

বিবাহবার্ষিকীর এই পোস্টে জয় আর জিয়ার বাবা-মা'কে শুভেচ্ছা জানিয়েছেন সোনাক্ষী সিনহা, ববি দেওলরা। গত বছর নভেম্বরেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা-বাবা হয়েছেন প্রীতি ও জেনে। 

আপতত দুই সন্তানকে সামলাতেই ব্যস্ত প্রীতি। চলতি বছর আইপিএলের নিলামেও অংশ নেননি নায়িকা। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন বলিউডের ডিম্পল গার্ল। 

বন্ধ করুন