বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta: ‘উনি ৪৯...!’ প্যারিস ফ্যাশন উইকে প্রীতির লুক দেখে তাজ্জব নেটপাড়া

Preity Zinta: ‘উনি ৪৯...!’ প্যারিস ফ্যাশন উইকে প্রীতির লুক দেখে তাজ্জব নেটপাড়া

প্যারিস ফ্যাশন উইকে প্রীতি জিনতা

Preity Zinta: প্রায় পঞ্চাশ ছুঁতে যাচ্ছেন বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিনতা। দুই সন্তান, সংসার সামলে এখন ছবির জগত থেকে দূরেই থাকেন। কিন্তু তাঁর গ্ল্যামার ফিকে হয়নি একবিন্দু। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট মাতিয়েছেন বলিউডের ‘প্রিটি ওম্যান’।

ফ্যাশন উইক মানেই সেলিব্রিটিদের আসা যাওয়া, এ যেন ওতপ্রোত ভাবে জড়িত। শুরু হয়েছে প্যারিস ফ্যাশন উইক আর সোমবার প্যারিসের সিটি অফ লাইট-এ বিভিন্ন ফ্যাশন শোতে সোনম কাপুর থেকে প্রীতি জিনটা পর্যন্ত সবাইকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। ডিজাইনার রাহুল মিশ্র তাঁর প্যারিস ফ্যাশন শোতে কিছু গ্ল্যামারাস লুক উপস্থাপন করেন, যার মধ্যে প্রীতি জিনটার লুক ছিল অন্যতম। প্রায় পঞ্চাশ ছুঁতে যাচ্ছেন বলিউডের এই ডিম্পল গার্ল। দুই সন্তান, সংসার সামলে এখন ছবির জগত থেকে দূরেই থাকেন। কিন্তু তাঁর গ্ল্যামার ফিকে হয়নি একবিন্দু। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট মাতিয়েছেন বলিউডের ‘প্রিটি ওম্যান’।

আরও পড়ুন: (শিলাজিতের বাহুডোর আগলে স্বস্তিকা, প্রেমচর্চা তুঙ্গে, দুজনের বয়সের ফারাক জানেন?)

প্রীতি নিজেকে সাজালেন সাদা পোশাকে

প্রীতি এই শোতে সামনের সারিতে বসেছিলেন। ডিজাইনারের বানানো একটি সাদা স্ট্র্যাপলেস গাউন পরেছিলেন তিনি। এই লুক ক্যামেরার জন্য পোজ দেন প্রীতি, যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

আরও পড়ুন: (‘ফার্নিচারের মতো এক কোণে পড়ে থাকতাম..’, বলিউড থেকে কেন হারিয়ে গেলেন সলমন-অভিষেকদের নায়িকা, রিমি সেন?)

তিনি সোমবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেন, যেখানে দেখা যায় তিনি একটি সাদা এবং রূপালী গাউনের সঙ্গে পড়েছেন একটি কালো ফ্যাসিনেটর। চুড়ান্ত গ্ল্যামারাস এই লুক মাত হয় নেটপাড়া। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভোগ ওয়ার্ল্ড প্যারিস... ফ্যাশন এবং খেলাধুলার ১০০ বছর উদযাপন উপলক্ষে’।

প্রীতি জিনতা ফিরলেন তাঁর ডিম্পল নিয়ে

এর আগে কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৪ এ উপস্থিত ছিলেন প্রীতি। সেখানে তিনি বেছে নিয়েছিলেন সাদা গাউন এবং হালকা গোলাপী রঙের শাড়ী। এর ঠিক কয়েক সপ্তাহের মধ্যেই প্যারিস ফ্যাশন উইকে নজর কাড়লেন তিনি। তাঁর এই নতুন লুক প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত পোস্টে মন্তব্য করেন, ‘কেউ বলবে যে তিনি ৪৯ বছর বয়সী?’

অন্য একজন বলেছেন, ‘সবচেয়ে সুন্দর অভিনেত্রী এবং আমার প্রিয়... প্রীতি জিনতা এবং তাঁর ডিম্পল ফিরে এসেছে।’ তাঁর সাম্প্রতিক এই লুকে মোহিত একজন ব্যক্তি লিখেছেন, ‘এখনও... কেউ তাঁর মতো নয়।’

প্রীতি জিনতার কামব্যাক ফিল্ম

প্রীতিকে আগামীতে আমির খান প্রোডাকশনের লাহোর ১৯৪৭ তে দেখা যাবে। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং এটি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। সিনেমাটিতে সানির বড় ছেলে করণ দেওলও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ১৯৪৭ সালে ভারত-পাকিস্তান বিভক্তির প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবির গল্প।

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.