বাংলা নিউজ > বায়োস্কোপ > পাকিস্তানের কাছে হেরে কটূক্তির শিকার ভারতীয় ক্রিকেট দল, পাশে দাঁড়ালেন প্রীতি
ভারতীয় ক্রিকেট দলের প্রতি সমর্থন জুগিয়ে টুইট করেছেন প্রীতি।
ভারতীয় ক্রিকেট দলের প্রতি সমর্থন জুগিয়ে টুইট করেছেন প্রীতি।

পাকিস্তানের কাছে হেরে কটূক্তির শিকার ভারতীয় ক্রিকেট দল, পাশে দাঁড়ালেন প্রীতি

বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারতীয় ক্রিকেট দলের হার হওয়াতে আর পাঁচজন ভারতীয়র মত মনখারাপ ডুব দিয়েছেন প্রীতি জিন্টাও।তবে তার মধ্যেও ভারতীয় ক্রিকেট দলের প্রতি নিজের সমর্থন জোগাতে ভোলেননি তিনি। 

চার বছর পর আবার ভারত-বধের গল্প তৈরি করল পাকিস্তান। দুবাইয়ের মাঠে ১৩ বল বাকি থাকতে জয়। বিশ্বকাপের মঞ্চে এর আগে কখনও জেতেনি গ্রিন আর্মি। ১৩তম ম্যাচে এসে রবিবারের আগে একদিনের বিশ্বকাপ বা টি-টোয়েন্টি বিশ্বকাপ- কোনও টুর্নামেন্টেই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। রবিবার বাবর আজমের নেতৃত্বে প্রথম বার বিশ্বকাপের জিতল তারা। ১৩ বল বাকি থাকত ভারতকে রবিবার ১০ উইকেটে হারায় পাকিস্তান। বিশ্বকাপের ইতিহাসে, সে টি-টোয়েন্টি হোক বা একদিনের ক্রিকেট, এই প্রথম বার ভারতকে হারাল পাকিস্তান। তাও একেবারে ১০ উইকেটে। লেখাই বাহুল্য, এই ফলাফল দেখে মনখারাপ আপামর ক্রিকেটপ্রেমী ভারতবাসীর। কেউ কেউ আবেগের বশবর্তী হয়ে সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির দলের ওপর কটু মন্তব্য করতেও ছাড়েনি। আর এসব দেখেই মনখারাপ হয়েছে প্রীতি জিন্টার।

এই প্রথম বিশ্বকাপের মঞ্চে ভারতকে ১০ উইকেটে হারাল পাকিস্তান। ছবি: পিটিআই
এই প্রথম বিশ্বকাপের মঞ্চে ভারতকে ১০ উইকেটে হারাল পাকিস্তান। ছবি: পিটিআই

বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারতীয় ক্রিকেট দলের হার হওয়াতে আর পাঁচজন ভারতীয়র মত মনখারাপ ডুব দিয়েছেন প্রীতি জিন্টাও। তবে তাঁকে আরও ব্যথিত করেছে এহেন পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট দলের ওপর নেটিজেনদের একটি বড় অংশের কুরুচিপূর্ণ আক্রমণ। টুইটারে গোটা বিষয়টি নিয়ে নিজের বক্তব্য পেশ করেছেন 'বীর জারা'-র নায়িকা। 

আইপিএল-এর 'পঞ্জাব কিংস' এর অন্যতম কর্ণধার তাঁর করা টুইট লিখেছেন যে বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারতের ক্রিকেট ম্যাচ হেরে যাওয়ার ব্যাপারে তিনিও যারপরনাই দুঃখিত। তবে এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট দলের উদ্দেশে তথাকথিত ভারতীয় ফ্যানদের তরফে যেভাবে কটু কথার বন্যা শুরু হয়েছে নেটপাড়ায়, তা দেখে আরও বেশি মর্মাহত তিনি। 

টুইট শেষে ভারতীয় দলের প্রতি নিজের সমর্থন জানিয়ে 'কোই মিল গয়া' ছবির অভিনেত্রীর নেটিজেনদের উদ্দেশে অনুরোধ, 'ভারতীয় ডিক্রিকেট দলের সদস্যরাও আমাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই তাঁদের কোনওভাবেই এতটা খারাপ কথা প্রাপ্য নয়।আর তাছাড়া এ সবে টুর্নামেন্টের প্রথম ম্যাচ। এখনও অনেককিছু বাকি রয়েছে!'

বন্ধ করুন